সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ২৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যত বড় প্রভাবশালীই হোক অন্যায় করলে তাদের বিচার হচ্ছে—শ্রীমঙ্গলে স্বরাষ্ট্রমন্ত্রী

শ্রীমঙ্গল সংবাদদাতা :

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ছাত্রলীগ যুবলীগ শ্রমিকলীগ কিংবা যে যত বড় প্রভাবশালী-ই হোক, অন্যায় করলে তাদের বিচার হচ্ছে এবং আইনের আওতায় আনা হচ্ছে।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের আলিসারকুল এলাকায় অলিলা অপালওয়্যার ইন্ডাস্ট্রিজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে একথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যারাই অন্যায় করছে তাদের বিচার হচ্ছে। ছাত্রলীগ যুবলীগ শ্রমিকলীগ জনপ্রতিনিধি কিংবা যে যত বড় প্রভাবশালী-ই হোক কেউ আইনের ঊর্ধ্বে নয়। যেই অপরাধ করছে তাকেই আইনের আওতায় আনা হচ্ছে এবং হবে। সম্প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ ওঠার বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, এই ফ্যাক্টরি চালু হলে এক হাজার ২০০ মানুষের কর্মসংস্থান হবে। দিন দিন নতুন নতুন কর্মসংস্থান তৈরি হচ্ছে। বাংলাদেশে ক্ষুধা-দারিদ্র্য বলে কিছুই নেই। দারিদ্র্য দেখতে আমাদের পরবর্তী প্রজন্মকে মিউজিয়ামে যেতে হবে। দেশে এখন কোনও কিছুর অভাব নেই। উন্নয়নের নতুন নতুন ইতিহাস সৃষ্টি করেছি আমরা। মাত্র তো পদ্মা সেতু দেখেছেন, ২০৪০ সালে ইউরোপের মতো শক্তিশালী হবো আমরা।

পরে পুলিশ লাইনসে মহিলা ব্যারাক উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজউদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলা পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া।

উপস্থিত ছিলেন অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান, অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদ ও সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার মো. রওশনুজ্জামান সিদ্দিকীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: