সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৩২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বন্যার্তদের সহায়তায় প্রবাসীদের তৎপরতা প্রশংসনীয় : মিজান

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন, জাতীয়বাদী দল বিএনপির নেতাকর্মীরা হলেন দায়িত্বশীল। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বন্যা দুর্গত মানুষের পাশে থেকে প্রতিদিন অসহায় বানভাসী মানুষের সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। বন্যা শুরু থেকে আমি প্রায় ৫০ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছি। এখনও তাদের পাশি আছি, পাশে থাকবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, প্রবাসী বাংলাদেশীরা দেশ, মাটি ও মানুষের টানে সরকারের চেয়ে প্রবাসে থাকা বাংলাদেশীরা এই স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে যে আর্থিক সহায়তার হাত বাড়িয়েছেন তা প্রশংসনীয়। তিনি বলেন, বর্তমান ভোট ডাকাতির সরকারের এমপি মন্ত্রীরা লুটপাতে ব্যস্ত। সরকারীভাবে বন্যায় ক্ষতিগ্রস্থরা কোনো ধরনের সহযোগিতা পাচ্ছে না বানভাসি মানুষরা।
সুনামগঞ্জ ও সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যায় মানুষের গরু-বাছুর, আসবাবপত্র, সহ রাস্তাঘাট, ঘরবাড়ি, স্কুল কলেজের শিক্ষার্থীর বইখাতা পানিতে তলিয়ে গেছে। ক্ষতিগ্রস্তদের তালিকা করে তিনি সরকারী বরাদ্দ দেওয়ার দাবি জানান।
তিনি (১৮ জুলাই) সোমবার বিকেলে যুক্তরাষ্ট্রের সিলেট সদর থানা এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ এর সাবেক প্রেসিডেন্ট জুয়েল চৌধুরীর তত্ত্বাবধায়নে, যুক্তরাষ্ট্রের সদর থানা এসোসিয়েশন এর সভাপতি রানা ফেরদৌস চৌধূরী, সাধারণ সম্পাদক দূরুদ মিয়া রনেলের সহযোগীতায় ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়ন বন্যায় ক্ষতিগ্রস্থ ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় উত্তর খুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আবু হুরায়রা সুরত, দোলারবাজার ইউনিয়ন এর চেয়ারম্যান নুরুল আমিন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: