সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ব্রিটিশ বাংলাদেশ টিচার্স এসোসিয়েশন ইউকে’র সভা অনুষ্ঠিত

প্রবাস ডেস্ক :

বাংলাদেশ টিচার্স এসোসিয়েশন এর নির্বাচন শনিবার স্থানীয় লন্ডন এন্টারপ্রাইজ একাডেমিতে অনুষ্ঠিত হয়। আবু হোসেনের সভাপতিত্বে এবং সিরাজুল বাসিত চৌধুরী ও ডক্টর রোয়াব উদ্দিন এর দ্বৈত সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেট এর এক্সিকিউটিভ মেয়র লুৎফুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের ডেপুটি হাইকমিশনার জাহিদুল ইসলাম, কামরিয়া ইউনিভার্সিটির প্রিন্সিপাল লিড ফারাহ ইব্রাহিম, ঢাকা ইউনিভার্সিটি এলামনাই সভাপতি দেওয়ান গৌছ সুলতান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডেপুটি মেয়র মাইয়োম তালুকদার, এন্টারপ্রাইজ একাডেমি প্রিন্সিপাল আশিদ আলী, লন্ডনপার্ক স্কুলের এ- লেভেল এর ডাইরেক্টর আয়েশা মিয়া, মিসবাহ উদ্দিন আহমেদ, কাউন্সিলর ইকবাল হোসেন, রেহানা রহমান, মাহবুব হোসেন ও আব্দুল মুক্তাদির শামীম।

সভার প্রথম পর্বে সাধারণ সম্পাদক সিরাজুল বাসিত চৌধুরী তার রিপোর্ট পেশ করেন এবং মিসবাহ আহমেদ ফাইন্যান্স রিপোর্ট পেশ করেন।

সভায় সর্বসম্মতিক্রমে শাহ ফারুকের আনিত মোশনের পক্ষে ‘বাংলাদেশ টিচার্স অ্যাসোসিয়েশন ইউকের’ নামের সাথে ব্রিটিশ শব্দটি যোগ করা হয়। এখন নতুন নামকরণ করা হলো ‘ব্রিটিশ বাংলাদেশ টিচার্স এসোসিয়েশন ইউকে।’

নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক আব্দুল মুক্তাদির এর পরিচালনায় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপস্থিত অতিথিবৃন্দ। ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আব্দুল মোক্তাদীর এবং মিহবাহ আহমেদকে পুরস্কার প্রদান করেন ডেপুটি হাই কমিশনার জাহিদুল ইসলাম ও রানার্স আপ আশিদ আলী এবং আবু হোসেনকে পুরস্কার তুলে দেন দেওয়ান গৌস সুলতান।

মধ্যাহ্নভোজের ফাঁকে প্রিন্সিপাল আসিদ আলী লন্ডন এন্টারপ্রাইজড একাডেমী সম্বন্ধে বিস্তারিত তথ্য উপস্থিত দর্শক শ্রোতাদের মধ্যে উপস্থাপন করেন।
অনুষ্ঠান শেষে কালচারাল সেক্রেটারি মুনজেরিন রশিদ এর সঞ্চালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করেন হাসি রানী, অনামিকা মিঠু, ইফাত চৌধুরী, ররি ম্যাকলাউড।

ইকবাল হোসেন, সওদা তার লিখিত ফাতিমা আল বিহারী The mother of education পড়ে শুনান। কবিতা আবৃত্তি করেন মিসবাহ আহমেদ, জাহাঙ্গীর খান, খালেদ চৌধুরী ও মজিবুল হক মনি তার স্বরচিত কবিতা ‘এসাইলাম’ সকলের দৃষ্টি আকর্ষণ।

সভা শেষে নবনির্বাচিত সভাপতি আবু হোসেন উপস্থিত সকলকে তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করে সভার সমাপনী টানেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: