সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কমলগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের কুরমাঘাট গুলের হাওর বাজার মৌসুমী ফার্মেসীতে দু’পক্ষের সংঘর্ষে ১০/১৫জন আহত। এসময় ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর, নগদটাকাসহ মালামাল নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শী ও কমলগঞ্জ থানা পুলিশের একটি সুত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে প্রথমে কুরমাঘাটে হামলা ভাংচুর করে। এসময় উত্তেজিত হয়ে উভয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে এরই রেশ ধরে স্থানীয় কাজুর দোকান নামক স্থানে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে সেলিম পারভেজ,মতিউর রহমান,দৌলত হোসেন,ওয়ারিছ মিয়া,ফরমান মিয়া,কাউছার আহমদ,নেছার মিয়া,আজু মিয়া,বদরুল মিয়া,বেলাল, ভুষনসহ ১০/১৫জন আহত হয়। এসময় দোকানপাঠ ভাংচুর করারও অভিযোগ উঠে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছলে বিষয়টি শান্ত হয়।

জানা গেছে,উভয় পক্ষের আহতরা স্থানীয় কমলগঞ্জসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে ।

এদিকে গুরুত্বর আহত সেলিম পারভেজ,মতিউর রহমান,দৌলত হোসেন,ওয়ারিছ মিয়া,ফরমান মিয়া,কাউছার আহমদ প্রথমে কমলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হলে তাদেও অবস্থার অবনতি ঘটলে পরে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন প্রেরন করা হয়। হাসপাতালে ভর্তি থাকা সেলিম পারভেজ,মতিউর রহমান,দৌলত হোসেন,ওয়ারিছ মিয়া,ফরমান মিয়া,কাউছার আহমদ বলেন,বিগত ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষরা অর্তকিত হামলা ও মৌসুমী ফার্মেসীতে ভাংচুরসহ নগদ টাকা ও মামামাল নিয়ে লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদুস হাসান এর সাথে আলাপকালে তিনি বলেন- ঘটনাটির খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে পুনরাবৃত্তি যাতে না হয় এবং শান্তি শৃংখলা বজায় রাখার নির্দেশ দেয়।

এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে পারিবারিক দ্বন্দ্বের জের দীর্ঘদিন ধরে চলে আসছিল। তারই রেশ ধরে উভয় পক্ষের সংঘর্ষ এবং কয়েকজন আহত হয়েছে। তবে কোন মামলা দায়ের হয়নি এ রিপোর্ট লেখা পর্যন্ত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: