সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফেসবুকে প্রে’ম, বিয়ে করতে গাজীপুরে ছুটে এলেন মা’র্কিন তরুণী

যু’ক্তরাষ্ট্র থেকে লিডিয়া লুজা নামের এক তরুণী প্রে’মের টানে চলে এসেছেন গাজীপুরের শ্রীপুর উপজে’লার বরমী কুমা’রভিটা এলাকার যুবক ইম’রান খানের কাছে। সোমবার (১১ জুলাই) ভোরে তিনি হ’জরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এরপর ইম’রানের বাড়ির উদ্দেশে রওনা দেন।

জানা গেছে, লিডিয়া লুজা (Lidia Khan Loza) আজ ভোরে বিমানবন্দরে পৌঁছালে ইম’রান খান তাকে স্বাগত জানান। তারপর বাড়িতে নিয়ে আসেন। ঈদের পরদিন ভিনদেশি তরুণীকে পরিবারের সদস্য হিসেবে পাওয়ায় ইম’রানের পরিবারে ঈদ আনন্দ দিগুণ হয়েছে। যু’ক্তরাষ্ট্রের অ্যারিজোনা স্টেটের বাসিন্দা লিডিয়া লুজা। তার বাবা মা’রা গেছেন। মা অন্য এখন সংসারের সদস্য। তারা দুই ভাই, এক বোন।

ছোটবেলা থেকে লিডিয়া তার দাদুর কাছে বড় হয়েছেন। তিনি জন এফ কেনেডি বিমানবন্দরে চাকরি করতেন। আর ইম’রান খান গাজীপুর জে’লার শ্রীপুর উপজে’লার বরমী কুমা’রভিটা এলাকার মৃ’ত জালাল উদ্দিন মাস্টারের ছে’লে। তিনি ইস্টওয়েস্ট ইউনিভা’র্সির শিক্ষার্থী। তিনি লিডিয়া লুজাকে ধ’র্মান্তরিত করে বিয়ে করেছেন। তাই লুজার নামের সঙ্গে স্বামীর পরিবারের উপাধি হিসেবে ‘খান’ শব্দটি যু’ক্ত হয়েছে।

লিডিয়া লুজা খান জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে তাদের পরিচয় হয়। প্রতিদিনের আলাপচারিতায় ইম’রানকে ভালো লেগে যায় তার। পরে উভ’য় পরিবার রাজি হলে লিডিয়া বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেন। তিনি ধ’র্মান্তরিত হয়ে বিয়ে করেন ইম’রানকে। বাংলাদেশ স’ম্পর্কে লিডিয়া বলেন, প্রকৃতির মতোই এ দেশের মানুষগুলো সহ’জ-সরল ও সুন্দর। তাই ইম’রানও ভালো মানুষ। তবে শ্বশুরের এলাকার লোকজন ইংরেজি না জানার কারণে সবার সঙ্গে কথা বলতে একটু সমস্যা হচ্ছে।

এ বিষয়ে ইম’রান খান জানান, গত জানুয়ারির শেষ সপ্তাহের ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। একপর্যায়ে মাসখানেক পরেই লিডিয়া তাকে বিয়ের প্রস্তাব দেন। প্রথমে তিনি বিশ্বা’স করতে পারছিলেন না। তিনি রাজি হলে মা’র্চ মাসের প্রথম দিকে লিডিয়া তুর্কি ট্রানজিট করে হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। মা’র্কিন নাগরিক হওয়ায় তার ধারণা ছিল ভিসা ছাড়াই বাংলাদেশে ঢুকতে পারবেন।

পরে বিমানবন্দর কর্তৃপক্ষ তাকে ফেরত পাঠিয়ে দেয়। পরে আজ ভোরে আবার এসে পৌঁছান বাংলাদেশে। ইম’রানের মা আনোয়ারা বেগম জানান, যু’ক্তরাষ্ট্রের মে’য়েকে পুত্রবধূ হিসেবে পেয়ে তিনি খুশি। আর ধ’র্মান্তরিত হওয়ার পর তারা বিয়েতে আবদ্ধ হয়েছেন, তাই তিনি পারিবারিকভাবে মেনে নিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: