সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নববধূ সেজে ইয়াবা পাচার, আটক ৪

এবার নববধূ সেজে ইয়াবা পাচারকালে ২০ হাজার পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে টেকনাফ মডেল থানার পুলিশ। ধৃতরা হলেন- টেকনাফ পৌরসভার ৪নং ওয়ার্ড ইসলামাবাদ এলাকার দিল মোহাম্মদের ছেলে নুর ইসলাম(৪০), ঢাকা গাজীপুর কালিয়াকৈর এলাকার মৃত হযরত আলীর ছেলে রাজু আহমদ (৪৮), ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আবুল হোসনের মেয়ে মাহমুদা আক্তার রেশমা (২২) ও কল্পনা আক্তার (৩৪)।

তারা দীর্ঘদিন ধরে আইনশৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিত্য নতুন কৌশল অবলম্বন করে মাদক পাচার অব্যাহত রেখেছিল। আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে তারা আরও বেপরোয়া হয়ে উঠে। অবশেষে পুলিশের হাতে আটক হয়েছে।

সূত্রে জানা যায়, বুধবার (৬ই জুলাই) দুপুর ২টার দিকে একটি মাদক পাচার সিন্ডিকেট নববধূ সেজে ইয়াবা পাচার করছে। এমন গোপন সংবাদ পেয়ে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। এক পর্যায়ে পৌরসভার ইসলামাবাদ থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়ার ৩ জন এবং টেকনাফের একজনসহ ৪ জনকে আটক করতে সক্ষম হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে নিজেদের পরিবার ও নববধূ পরিচয় দিয়ে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ঢাকার বিভিন্ন হোটেলে ইয়াবা পাচার করতেন। তারা নতুন বউ কখনো পর্যটক হিসেবে পরিচয় দিতেন তারা। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে বলে জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: