সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জামিনে মুক্তি পেলেন পরিবেশ মন্ত্রীর জামাতা

নির্বাচনি সহিং’সতার মা’মলায় কারাগারে পাঠানোর পরদিন হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গো’লাম রসুল চৌধুরী রাহেলের জামিন দিয়েছেন আ’দালত।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে জে’লা ও দায়রা জজ আ’দালতে জামিন আবেদন করেন তার আইনজীবী অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্ত। বিচারক হাসানুল ইস’লাম শুনানি শেষে জামিন আবেদন মঞ্জুর করেন।

গো’লাম রসুল চৌধুরী রাহেল নবীগঞ্জ শহরের হাসপাতাল এলাকার মৃ’ত গো’লাম রব্বানীর ছে’লে এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিনের মে’য়ের স্বামী।

মা’মলার বিবরণে জানা গেছে, ২০২১ সালের পৌর নির্বাচনের আগের দিন ১৫ জানুয়ারি আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নবীগঞ্জ উপজে’লা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গো’লাম রসুল চৌধুরী রাহেল বিএনপি মনোনীত প্রার্থী ছাবির আহমেদ চৌধুরীর লোকজনের ওপর হা’মলা চালান। একপর্যায়ে ছাবির আহমেদ চৌধুরীর চাচাতো ভাই শফিক আহমেদ চৌধুরীকে ধারালো অ’স্ত্র দিয়ে আ’ঘাত করেন। এতে তার নাড়িভুঁড়ি বের হয়ে যায়। দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়।

দীর্ঘ চিকিৎসার পর তিনি সুস্থ হন। এ ঘটনায় ছাবির আহমেদ চৌধুরীর চাচাতো ভাই হাদিছ মিয়া চৌধুরী বাদী হয়ে গত বছরের ৩১ জানুয়ারি ১৩ জনের বি’রুদ্ধে মা’মলা করেন। ত’দন্ত শেষে গত ৩০ মা’র্চ চার্জশিট দেয় পিবিআই। চার্জশিট আ’দালত গ্রহণের পর আ’সামিদের বি’রুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করা হয়। সোমবার মা’মলার ২ নম্বর আ’সামি রাহেল আত্মসম’র্পণ করে জামিন আবেদন করলে, আ’দালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান বলেন, ‌‘আ’দালত স্বাধীন। যা কিছু করতে পারেন। তবে আ’দালতপাড়ায় আগের দিন কারাগারে গিয়ে পরের দিন জামিন হওয়ার নজির নেই। আগের রেকর্ড ও আমা’র অ’ভিজ্ঞতা অনুযায়ী মিস কেস ড্রপ করা হলে কমপক্ষে আট দিন পর শুনানির তারিখ নির্ধারণ হয়। তবে এই মা’মলায় একটি অস্বাভাবিকতা লক্ষ্য করা গেছে। যেদিন আ’সামি কারাগারে গেলেন সেদিন মা’মলার নকল উত্তোলন করে মিস কেস দাখিল করা হলো। পরদিন জামিন শুনানি অনুষ্ঠিত হলো এবং জামিনও দেওয়া হলো। জামিন শুনানির এখতিয়ার সম্পূর্ণ বিচারকের ওপর নির্ভর করে।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: