সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জালালাবাদ এসোসিয়েশেনের নব নির্বাচিত কমিটিকে জালালাবাদ ইউ’কের অভিনন্দন

ডেইলি সিলেট ডেস্ক ::

ঢাকাস্থ বৃহত্তর সিলেট বিভাগের সামাজিক সংগঠন “জালালাবাদ এসোসিয়েশন ঢাকা’র নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জালালাবাদ এসোসিয়েশন ইউকের প্রধান উপদেষ্টা আহমেদ উস-সামাদ চৌধুরী জেপি’, সভাপতি মুহিবুর রহমান মুহিব, ভাইস প্রেসিডেন্ট এম এ মুনিম অবি ই, সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক জিল্লু, ট্রেজারার আব্দুল অদুদ দিপক, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল সহ জালালাবাদ এসোসেয়েশন ইউকের উপদেষ্টা ও কার্যকরী পরিষদের সকল সদস্যবৃন্দ। এক অভিনন্দন বার্তায় তারা সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

ঢাকাস্থ সিলেটবাসীর সংগঠন জালালাবাদ এসোসিয়েশেনের নির্বাচনে সভাপতি পদে বিশিষ্ট ব্যাংকার সিএম কয়েস সামি এবং সাধারণ সম্পাদক পদে সরকারের অতিরিক্ত সচিব আনোয়ার হোসেন চৌধুরী জয়ী হয়েছেন।

সংগঠনের তৃতীয় গুরুত্বপূর্ণ পদ সহ-সভাপতি (জালালাবাদ) পদে জয় পেয়েছেন সাবেক অতিরিক্ত সচিব সৈয়দ জগলুল পাশা।

শনিবার রাজধানীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত ওই ভোটাভুটিতে ৩৩ সদস্যের কার্যকরী কমিটির নির্বাচিত হন।

কমিটির গুরুত্বপূর্ণ ৫জন সহ-সভাপতি হলেন- সহ-সভাপতি (সিলেট) আবদুল কাইয়ুম চৌধুরী, সহ-সভাপতি (মৌলভীবাজার) আবদুল মজিদ চৌধুরী, সহ-সভাপতি (হবিগঞ্জ) ইঞ্জিনিয়ার মো. আজিজুর রহমান, সহ-সভাপতি (সুনামগঞ্জ) আকবর হোসেন মঞ্জু এবং সহ-সভাপতি (মহিলা) অধ্যাপক ফাতেমা চৌধুরী (সর্বোচ্চ ভোট-৬৬৭)। কোষাধ্যক্ষ পদে আবদুল হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক-১ ফাহিমা খানম চৌধুরী মনি, যুগ্ম সাধারণ সম্পাদক-২ মো. নুরুল আমীন, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম সজল, সাংগঠনিক ও জনসংযোগ সম্পাদক এডভোকেট এম কামাল উদ্দিন, শিক্ষা, সাহিত্য ও প্রচার সম্পাদক মো. রিপন কবীর লস্কর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অব. ক্যাপ্টেন মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দা সীমা করিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবদুল মজিদ চৌধুরী মিন্টু, সদস্য (সিলেট) এহসান এলাহী ও মো. তাজুল ইসলাম তাপাদার, সদস্য (মৌলভীবাজার) এডভোকেট তবারক হোসেইন ও ব্যারিস্টার ফয়েজ উদ্দিন আহমদ, সদস্য (সুনামগঞ্জ) টিএইচ এম জাহাঙ্গীর ও ফজলে রাব্বী স্মরণ, সদস্য (হবিগঞ্জ) আবদুল আউয়াল তালুকদার ও তাসনীম লায়লা জ্যোতি জয় পেয়েছেন। জালালাবাদ অঞ্চল থেকে ৮জন কার্যকরি পরিষদ সদস্য নির্বাচিত হয়েছেন।

যার মধ্যে প্রথম হয়েছেন নাক কান গলার বিশিষ্ট চিকিৎসক প্রফেসর কামরুল হাসান তরফদার। দ্বিতীয় ইশতিয়াক আহমেদ চৌধুরী, তৃতীয় ডা. আবুল কালাম চৌধুরী, চতুর্থ বনমালী ভৌমিক বলাই, পঞ্চম সৈয়দ লোকমান আহমেদ, ৬ষ্ঠ ডা. মো. খালেদ মোহসীন, সপ্তম নসির উদ্দিন আহমেদ মিঠু এবং ৮ম হয়েছেন তাহমিনা আহাদ রোজী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: