সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্রে বিশ্বনাথের শাপলাকে গলাটিপে হত্যা’ : স্বামী আটক

নিউজার্সিতে মে’য়ের জন্ম’দিনের রাতে স্বামীর হাতে খু’ন হওয়া একসন্তানের জননী সাই’মা তাসনিম শাপলার (২৩) লা’শ সিলেটের বিশ্বনাথে ‌তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সোমবার (১৩ জুন) বিকেলে যু’ক্তরাষ্ট্র থেকে তার লা’শ দেশে পৌঁছালে সন্ধ্যার পর জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। শাপলা উপজে’লার লামাকাজী ইউনিয়নের হাজরাই গ্রামের মৃ’ত হাজী মখদ্দুছ আলীর একমাত্র মে’য়ে।

নি’হতের মা জাহানারা বেগম জানান, ‘গত ৪ জুন শনিবার শাপলার একমাত্র মে’য়ে শাহিদা বেগম ফারিহার (৫) জন্ম’দিনের রাতে ঘুমন্ত অবস্থায় শাপলাকে গলা’টিপে খু’ন করে তার পাষন্ড স্বামী আবদাল হোসেন। পরে, তাকে সেখানকার পু’লিশ গ্রে’প্তার করলে সে খু’নের দায় স্বীকার করে। ফারিহার জন্ম’দিন পালন করতে সেদিন আবদাল শাপলার নিউজার্সির বাসায় গিয়েছিল।’

কা’ন্নাজ’ড়িত কণ্ঠে জাহানারা বেগম আরও জানান, ‘আমাদের প্রতিবেশী সমুজ আলীর ছে’লে আবদাল হোসেনের সাথে ২০১৫ সালের ২৮ জানুয়ারি পারিবারিকভাবে বিয়ে হয় আমা’র মে’য়ে শাপলার। ২০১৭ সালে সে যু’ক্তরাষ্ট্রে পাড়ি জমায়। কিন্তু শুরু থেকেই আমা’র মে’য়েকে মেনে নিতে পারেননি আবদালের মা মিনারা বেগম ও বড়ভাই আক্তার। তারা সেখানে আমা’র মে’য়েকে নানাভাবে মানসিক ও শারীরিক নি’র্যা’তন করতো।

বাংলাদেশ থেকে তাদেরকে ইন্ধন যোগাতো একই গ্রামের আঞ্জব আলীর ছে’লে সুজন। খু’ন করার কিছুদিন পূর্বেও একবার শাপলাকে মা’রপিট করেছে আবদাল। আমা’র মে’য়ে তার যন্ত্র’ণায় নিউজার্সি শহরে মে’য়েকে নিয়ে একা থাকতো। আর আবদাল থাকতো তার মা-বাবার সাথে মিশিগান শহরে।

আমা’র মে’য়ের কাছে থাকা সব টাকাপয়সা আবদাল কেড়ে নিয়েছিল। ফোনে কথা হলে শাপলা আমাকে কা’ন্নাকাটি করে বলতো, আবদাল পর’কী’য়া প্রে’মে আসক্ত হয়ে পড়েছে। মে’য়েদের সাথে ধারণ করা তার বিভিন্ন ধরণের ভিডিও শাপলাকে দেখিয়েই ফোন থেকে মুছে ফেলতো আবদাল।’

এদিকে, আজ সোমবার বিকেলে সাই’মা তাসনিম শাপলার লা’শ বাড়িতে পৌঁছলে সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। তার স্বজনদের কা’ন্নায় ভা’রী হয় আশপাশের পরিবেশ। একমাত্র সন্তানকে চিরতরে হারিয়ে চি’ৎকার করে কা’ন্না করতে গিয়ে বারবার মুর্চ্ছা যাচ্ছিলেন শাপলার মা জাহানারা বেগম।

তিনি তার মে’য়ের হ’ত্যাকারী ও হ’ত্যাকা’ন্ডের পেছনে ইন্ধনদাতাদের শা’স্তির জন্যে যু’ক্তরাষ্ট্র সরকার, বাংলাদেশের প্রধানমন্ত্রী ও পররাস্ট্রমন্ত্রীর কাছে আকুল দাবি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: