সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট বিভাগে একদিনে ৬ জনের মরদেহ উদ্ধার

সিলেট বিভাগে একদিনে ৬ জনের ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিভাগের জগন্নাথপুর উপজে’লায় বৃদ্ধের গলাকা’টা ম’রদেহ, ছাতকে নদী থেকে স্কুলছা’ত্রীর ভাসমান ম’রদেহ, নবীগঞ্জে নি’খোঁজের ২০ ঘণ্টা পর যুবকের ম’রদেহ, মাধবপুরে তরুণের ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার করে পু’লিশ। এছাড়া বানিয়াচংয়ে বজ্রপাতে কি’শোর ও কুলাউড়ায় পুকুরে ডুবে এক শি’শুর মৃ’ত্যু হয়েছে।

জগন্নাথপুর

মঙ্গলবার সকাল ১০টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজে’লার রানীগঞ্জ ইউনিয়নের গর্ন্ধবপুর গ্রাম থেকে সুরুজ আলী (৭০) নামে এক বৃদ্ধের গলাকা’টা ম’রদেহ উ’দ্ধার করে পু’লিশ। তিনি গন্ধর্বপুর গ্রামের মৃ’ত আব্দুল খালেকের পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, গন্ধর্বপুর গ্রামে সুরুজ আলী টিনসেড ঘরে স্ত্রী’ সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। ঘরের এক কক্ষে তাঁর স্ত্রী’ সন্তান নিয়ে থাকেন। অন্য আরেকটি রুমে বড় ছে’লে সুজাত মিয়াকে নিয়ে থাকতেন সুরুজ আলী। রাত প্রায় ২টার দিকে সুজাত মিয়া প্রকৃতির ডাকে বাহিরে যান, কিছুক্ষণ পর ঘরে ফিরে দেখেন তার বাবার গলাকা’টা লা’শ পড়ে আছে। তখন সুজাত মিয়া চি’ৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসেন এবং থা’না পু’লিশকে খবর দেন।

খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থল পরিদর্শন করে লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য সুনামগঞ্জে প্রেরণ করে।

জগন্নাথপুর থা’নার এস আই আব্দুস ছাত্তার বলেন, খবর পেয়ে আম’রা ঘটনাস্থল থেকে লা’শ উ’দ্ধার করেছি, এই ঘটনায় মা’মলার প্রস্তুতি চলেছে।

ছাতক

মঙ্গলবার দুপুরে ছাতক উপজে’লার চরমহল্লা ইউনিয়নের টেটিয়ারচর গ্রাম সংলগ্ন বোকা নদী থেকে নিখোঁজের ২৪ ঘন্টা পর ফাহিমা বেগম (৯) নামে এক স্কুলছা’ত্রীর ভাসমান ম’রদেহ উ’দ্ধার করা হয়। সে টেটিয়ারচর গ্রামের ছাদিকুল ইস’লামের কন্যা ও চরচৌলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছা’ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে পরিবারের লোকজনদের না জানিয়ে গ্রাম সংলগ্ন বোকা নদীতে গোসল করতে যায় ফাহিমা। গোসল করার এক পর্যায়ে সে নদীর পানিতে তলিয়ে যায়। এদিকে ফাহিমাকে বাড়িতে না দেখে পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করতে থাকেন। দিনভর সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও ফাহিমা’র কোন সন্ধান পায়নি পরিবারের লোকজন। মঙ্গলবার দুপুরে বোকা নদীতে ফাহিমা’র ভাসমান লা’শ দেখে স্থানীয় লোকজন তার পরিবার ও পু’লিশে খবর দেন। খবর পেয়ে জাউয়াবাজার ত’দন্ত কেন্দ্রের পু’লিশ ঘটনাস্থল থেকে লা’শ উ’দ্ধার করে এবং কোন অ’ভিযোগ না থাকায় স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে ফাহিমা’র লা’শ তার পরিবারের কাছে হস্থান্তর করেন।

এ বিষয়ে চরমহল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসনাত জানান, পরিবারের কোনো অ’ভিযোগ না থাকায় থা’না পু’লিশকে অবগত করে ফাহিমা’র লা’শ দাফন করা হয়েছে।

নবীগঞ্জ

মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের নবীগঞ্জ উপজে’লার বিজনা নদীর সদরঘাট এলাকা থেকে নিখোঁজের ২০ ঘন্টা পর মোজাক্কির মিয়া (২৫) নামে এক যুবকের ম’রদেহ উ’দ্ধার করে পু’লিশ। মোজাক্কির মিয়া (২৫) ওই উপজে’লার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট দক্ষিণ পাড়া গ্রামের ছলিম উল্লাহর ছে’লে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে নৌকাযোগে হাওরে কাজ করতে যান মোজাক্কির মিয়াসহ ৩ যুবক। হাওরে কাজ শেষে নৌকা যোগে বাড়ি ফেরার পথিমধ্যে নৌকাতে থাকা অ’পর দুই যুবকের অগোচরে নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে নি’খোঁজ হন মোজাক্কির। সাথে থাকা ওই দুই যুবক হঠাৎ নৌকায় মোজাক্কিরকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন। পরে নদীতে নেমে আত্মীয়-স্বজন খোঁজাখুঁজি করলেও মোজাক্কিরের কোনো সন্ধান পাওয়া যায়নি।

মঙ্গলবার দুপুরে উপজে’লার বিজনা নদীর সদরঘাট এলাকায় মোজাক্কিরের মৃ’তদেহ দেখতে পান স্থানীয় লোকজন। পরে পু’লিশকে খবর দিলে নবীগঞ্জ থা’নার ওসি মো. ডালিম আহমেদ ও গোপলার বাজার ত’দন্ত কেন্দ্রের পু’লিশ পরিদর্শক সামছুদ্দিন খান সহকারে একদল পু’লিশ ঘটনাস্থল পরিদর্শন করে লা’শ উ’দ্ধার করেন।

এ প্রসঙ্গে গোপলার বাজার ত’দন্ত কেন্দ্রের পু’লিশ পরিদর্শক সামছুদ্দিন খান বলেন, মোজাক্কির মৃগী রোগী ছিল বলে তার পরিবার জানিয়েছে, আম’রা লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য ম’র্গে প্রেরণ করেছি।

মাধবপুর

মঙ্গলবার সকালে মাধবপুর উপজে’লার আন্দিউড়া গ্রাম থেকে সাগর দেব ম’রণ (২০) নামে এক তরুনের ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার করে পু’লিশ। সে আন্দিউড়া গ্রামের হরিপদ দেব এর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সাগর দেব মঙ্গলবার (৭ জুন) সকালে ঘুম থেকে উঠছে না দেখে পরিবারের সদস্যরা তাকে ডাকতে গিয়ে ঝুলন্ত মৃ’তদেহ দেখতে পান। পরে খবর পেয়ে মাধবপুর থা’নার পু’লিশ এসে ম’রদেহ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য হবিগঞ্জ ম’র্গে প্রেরণ করে।

মাধবপুর থা’নার অফিসার ইনচার্জ মুহম্ম’দ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে এটি আত্মহ’ত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাত’দন্তের রিপোর্ট এলে মৃ’ত্যুর সঠিক কারণ জানা যাবে।

বানিয়াচং

মঙ্গলবার দুপুরে বানিয়াচংয় উপজে’লার দত্তপাড়া মহল্লায় খেলতে গিয়ে বজ্রপাতে রাহিম আহমেদ (১৫) নামে এক কি’শোরের মৃ’ত্যু হয়েছে। সে ওই মহল্লার আরকান মিয়ার পুত্র।

বানিয়াচং থা’নার (ওসি) মো. এম’রান হোসেন জানান, রাহিম আহমেদ নামে ওই যুবক দুপুরে বাড়ির পার্শ্ববর্তী একটি খলায় খেলাখুলা করছিল। এসময় হঠাৎ করে ঝড়ো হাওয়ার সাথে বজ্রপাত হলে সে বজ্রাঘাত হয়। তাৎক্ষণিক তাকে উ’দ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. দেবাশিষ রায় তাকে মৃ’ত ঘোষণা করেন।

কুলাউড়া

মঙ্গলবার দুপুরে মৌলভীবাজারের কুলাউড়া উপজে’লার জয়চন্ডী ইউনিয়নের গাজীপুর এলাকায় পুকুরের পানিতে ডুবে আবু তালিব নামে দুই বছরের এক শি’শুর মৃ’ত্যু হয়েছে। সে ওই এলাকার ময়নুল হোসেন ওরফে আব্দুল হাসিমের ছোট ছে’লে।

বিষয়টি নিশ্চিত করে জয়চন্ডী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ফজলুল আউয়াল বলেন, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে আবু তালিবকে তার মা খাওয়া-দাওয়া করিয়ে ঘরের ভিতর খেলতে রেখে গৃহস্থালীর কাজে ব্যস্ত হয়ে যান। ঘরে গেইট খোলা থাকায় পরিবারের সবার অজান্তে বাড়ির পাশে পুকুরে পড়ে যায় সে। তাকে ঘরে দেখতে না পেয়ে প্রায় ঘণ্টা খানেক খোজাখুঁজির পর পুকুরের পানিতে তালিবের দেহ ভাসতে দেখেন।

পরে দ্রুত তাকে পুকুর থেকে উ’দ্ধার করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শি’শু তালিবকে মৃ’ত ঘোষণা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: