সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

উল্টোপথের মোটরসাইকেল আ’ট’কানোয় ৩ পু’লিশ সদস্যকে বেধড়ক মা’রধর

রাজধানীর ওয়ারীর জুরাইন রেলগেট এলাকায় রাস্তার উল্টো দিক থেকে আসা মোটরসাইকেল আরোহীকে আ’ট’কে কাগজপত্র দেখতে চাওয়ায় ট্রাফিক সার্জেন্ট’কে মা’রধরের ঘটনা ঘটেছে। পরে তাকে উ’দ্ধারে আসা আরও দুই পু’লিশ সদস্যকেও মা’রধর করা হয়।

আ’হত সার্জেন্ট আলী হোসেনের হাতে ২১টি সেলাই দিতে হয়েছে। তাকে আশ’ঙ্কাজনক অবস্থায় রাজারবাগ পু’লিশ হাসপাতা’লে নেওয়া হয়েছে।

আ’হত দুই পু’লিশ সদস্য হলেন, ট্রাফিক কনস্টেবল সিরাজুল ইস’লাম ও শ্যামপুর থা’নার উপ-পরিদর্শক উৎপল চন্দ্র

মঙ্গলবার (৭ জুন) সকাল পৌনে ১০টার দিকে জুরাইন রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয় থা’না পু’লিশ গিয়ে ওই তিন পু’লিশ সদস্যকে উ’দ্ধার করে।

বিষয়টি নিয়ে ওয়ারী ট্রাফিক বিভাগের অ’ভিযোগ, উল্টোপথে পরিবহন চলাচল আইনত দ’ণ্ডনীয় অ’প’রাধ। এতে সড়কে যানজট তৈরি হয়। ট্রাফিক সদস্যরা উল্টোপথে আসা যানবাহনের বি’রুদ্ধে আইনানুসারে ব্যবস্থা নিয়ে থাকে।

সংক্ষুব্ধ ও সুযোগ সন্ধানী একটি গোষ্ঠীর সহযোগিতায় তিন পু’লিশ সদস্যকে মা’রধর করা হয়। পু’লিশের পক্ষ থেকে এ ঘটনায় মা’মলার প্রস্তুতি চলছে। ঘটনায় সরাসরি জ’ড়িত তিনজনকে আ’ট’ক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ওয়ারী বিভাগের উপ-কমিশনার (ডিসি) শাহ ইফতেখারুল আলম  জানান, মঙ্গলবার সকাল পৌনে দশটার দিকে রাজধানীর জুরাইন রেলগেট এলাকায় উল্টোপথে আসছিল একটি মোটরসাইকেল। মোটরসাইকেলে এক নারীসহ দুজন আরোহী ছিলেন। কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট আলী হোসেন কাগজপত্র দেখতে চাইলে মোটরসাইকেল চালক অ’ত্যন্ত দুর্ব্যবহার শুরু করেন এবং পোশাক পরা অবস্থায় অন ডিউটিতে থাকা ট্রাফিক সার্জেন্টের পরিচয়পত্র দেখতে চার্জ করেন। পরে দুজনকে পু’লিশ বক্সে নেওয়া হলে সঙ্গে থাকা নারী উত্তেজিত হয়ে চি’ৎকার-চেঁচামেচি শুরু করেন।

তখন আশেপাশে থাকা সুযোগ সন্ধানী লোকজন নারী লাঞ্ছনার অ’ভিযোগ তুলে সার্জেন্ট’কে মা’রধর করে ও পু’লিশ বক্স গুড়িয়ে দেয়। অ’ভিযু’ক্ত মোটরসাইকেল চালক সার্জেন্টের বুকের উপর পা তুলে চেপে বসে। এ সময় ঘটনাস্থলে উৎসুক জনতার মধ্য থেকে একজন সার্জেন্টের হাতে ছু’রিকাঘাত করে।

সার্জেন্ট’কে উ’দ্ধারে আসা পু’লিশ সদস্যদের মা’রধর ও ধাওয়া করা হয়। পরে শ্যামপুর থা’না পু’লিশ খবর পেয়ে অ’তিরিক্ত ফোর্স পাঠিয়ে আগত তিন পু’লিশ সদস্যকে উ’দ্ধার করে।

আ’হত তিন পু’লিশ সদস্যের মধ্যে সার্জেন্ট আলী হোসেনের অবস্থা আশ’ঙ্কাজনক। তাকে রাজারবাগ কেন্দ্রীয় পু’লিশ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে তার হাতে ২১টি সেলাই দিতে হয়েছে।

এ ঘটনায় মোটরসাইকেল চালক ও ওই নারীসহ তিনজনকে আ’ট’ক করে থা’নায় নেওয়া হয়েছে। আ’ট’করা হলেন, মোটরসাইকেল চালক বার্তা বিচিত্রা নামক পত্রিকার সাংবাদিক পরিচয় দেওয়া মো. রনি, তার স্ত্রী’ ইয়াসিন জাহান নিশাত ভুইয়া ও শ্যালক ইয়াসির আরাফাত ভুইয়া। তাদের বি’রুদ্ধে মা’মলার প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: