সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জালালপুর কিন্ডারগার্টেনে ফলাফল প্রকাশ ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠিত

দক্ষিণ সুরমার জালালপুর কিন্ডারগার্টেনের ১ম সেমিষ্টারের ফলাফল প্রকাশ ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠান মঙ্গলবার সকালে মাদরাসার হলরুমে অনুষ্ঠিত হয়েছে। কিন্ডারগার্ডেনের পরিচালনা কমিটির সভাপতি বদরুল ইসলাম জয়দুর সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক মানিক আল মুবিনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা শহীদুজ্জামান শহিদ। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কিন্ডারগার্টেনের পরিচালক মাওলানা ইমদাদুর রহমান খান।

প্রধান অতিথির বক্তব্যে শহীদুজ্জামান শহিদ বলেন, বর্তমান প্রজন্মকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। কারণ আগামীতে তারাই এই সমাজ এবং দেশকে নেতৃত্ব দেবে। এজণ্য অভিভাবকদের গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করতে হবে। সেই সাথে সন্তানদের দিকে দৃষ্টি রাখতে হবে যাতে তারা খারাপ কাজে লিপ্ত না হয়। পড়াশোনাকে গুরুত্ব না দিয়ে তারা যাতে টিকটিক লাইকি এরকম বাজে কর্মকান্ডে জড়িয়ে না পড়ে। সন্তান আদর্শ মানুষ হলেই পরবর্তীতে মা বাবা এর সুফল ভোগ করবেন। ভাল প্রতিষ্টানে ভর্তি করলেই হবেনা, নিজের সন্তানের প্রতি নিজের দৃষ্টি রাখতে হবে। জালালপুর কিন্ডারগার্টেনের ফলাফল এবং উন্নত মানের পড়ালেখার পরিবেশ দেখে তিনি প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই প্রতিষ্ঠান থেকে ভবিষতে দেশের সু নাগরিক বের হয়ে আসবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালপুর জালালিয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ জ.উ.ম আব্দুল মুনঈম, যুক্তরাজ্য প্রবাসী শাহ আব্দুল্লাহ সুফি, বিশিষ্ট মুরব্বী শাহ হাবিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য শহিদুর রহমান ও সিলেট প্রেসক্লাবের সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জালালপুর সাহিত্য পরিষদের সভাপতি সুমন আহমদ, যুবনেতা শাহ জয়নাল আবেদীন, জালালপুর কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষক মিজানুর রহমান মুর্শেদ, ইংরেজীতে বক্তব্য রাখেন শিক্ষার্থী মোস্তাফিজ আহমদ আবির, আরবিতে বক্তব্য রাখেন শিক্ষার্থী মো. সামছুজ্জামান, তাহিয়া ইসলাম, গুলমান হায়দার ছানিয়া, হোসাইন হাসনাত তাহমিন, আরিফা জান্নাত, সাজ্জাদুজ্জামান মাহিন, ফারিহা জান্নাত আরফা, ইবাদুর রহমান ইবাদ প্রমুখ। কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী আমিনা ইসলাম নুসাইবা। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: