সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দক্ষিণ সুরমায় বিএনপির খাবার বিতরণ

শহীদ জিয়া প্রতিষ্ঠিত বিএনপির রাজনীতির মূলে
হচ্ছে গণতন্ত্র ও জনকল্যাণ —-খন্দকার আব্দুল মুক্তাদির

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠিত করেছেন। শহীদ জিয়ার প্রতিষ্ঠিত দল বিএনপি প্রতিষ্ঠালগ্ন থেকে গণতন্ত্র ও জনকল্যাণের রাজনীতি করে আসছে। সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শহীদ জিয়ার ১৯ দফা একটি যুগান্তকারী পদক্ষেপ। ক্ষুধা দারিদ্র মুক্ত স্বনির্ভর বাংলাদেশ গড়তে জাতীয়তাবাদী শক্তির বিকল্প নেই। স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার গণতন্ত্র হত্যা করে দেশে একদলীয় বাকশাল কায়েম করেছে। দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবন অতীষ্ট হলেও সেদিকে সরকারের কোন দৃষ্টি নেই। তারা দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে পুনরায় গদি দখলের পায়তারা করছে। শহীদ জিয়ার সৈনিকেরা বেচে থাকতে ফ্যাসিস্ট সরকারের এই ষড়যন্ত্র আর সফল হতে দেয়া হবেনা।

তিনি সোমবার (৩০মে) দুপুরে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে দক্ষিণ সুরমা উপজেলার বিএনপির উদ্যোগে দক্ষিণ সুরমার চন্ডিপুল এলাকায় অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাবুদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুহিনুর আহমদের পরিচালনায় খাবার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী ও নুরুল আলম সিদ্দিকী খালেদ।

খাবার বিতরণকালে জেলা বিএনপি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, আমরা মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে রাজনীতি করি। আমাদের রাজনীতির মূলমন্ত্র হচ্ছে গণতন্ত্র ও জনকল্যান। যে কোন দুর্যোগে বিএনপি মানবতার কল্যানে নিজেদেরকে নিয়োজিত করে আসছে। মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন থেকে শহীদ জিয়ার সৈনিকদের দমিয়ে রাখার সাধ্য কারো নেই।

জেল সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান শুধু মহান স্বাধীনতার ঘোষকই ছিলেন না, তিনি ছিলেন একজন সেক্টর কমান্ডার ও বীর উত্তম। তিনি শুধু মুক্তিযুদ্ধে অংশ নিয়ে দেশ স্বাধীন করেননি, একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে বাংলাদেশকে অনন্য উচ্চতায় বিশ্বের বুকে ভিন্নভাবে তুলে ধরেছিলেন। সেই নেতাকে শহীদ করে দেশের অপূরনীয় ক্ষতি হয়েছে। যার মাশুল আজো জাতিকে দিতে হচ্ছে। শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: