সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সরকারের উদাসীনতায় বন্যাদূর্গত মানুষের দুর্ভোগ বেড়ে চলেছে —আবুল কাহের চৌধুরী শামীম

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, স্মরনকালের ভয়াবহ বন্যায় সিলেটে বিপুল ক্ষতি হয়েছে। কিন্তু এই কঠিন সময়ে বন্যার্ত মানুষের পাশে সরকারের দাড়ানো থেকে বিরত রয়েছে। ফলে বন্যার্ত মানুষের দুর্ভোগ বেড়ে চলেছে। বন্যার পানি নামলেও মানুষের দুর্ভোগ এখনো শেষ হচ্ছেনা। এই দুর্যোগে বিএনপির সকল স্তরের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে ছিল, এখনো আছে ও ভবিষ্যতেও থাকবে। কারণ বিএনপি জনগণের কল্যানে রাজনীতি করে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের বন্যা কবলিত এলাকায় সাধ্যমত সহযোগিতা করে যাচ্ছি। বন্যায় ক্ষতিগ্রস্থদের সাহায্যে সামর্থবানদের এগিয়ে আসতে হবে।

তিনি শনিবার (২৮মে) বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যক্তিগত উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথা বলেন। সিলেট-৬ আসন, গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে ধারাবাহিক ত্রাণ তৎপরতার অংশ হিসেবে তিনি দিনভর চারখাই ইউনিয়নের একাধিক স্পটে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট আহমদ রেজা, সিনিয়র সহ সভাপতি আখতার খান জাহেদ, সহ সভাপতি অহিদ আহমদ তালুকদার, উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল করিম তাজুল, যুগ্ম আহবায়ক বাবর আহমদ চৌধুরী, চারখাই ইউনিয়ন বিএনপির সভাপতি মক্তদির আহমদ মক্তই, সিনিয়র সহ সভাপতি সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক সায়েক আহমদ চৌধুরী, সাংগঠনিক সাইদুল ইসলাম, সিলেট জেলা ছাত্রদলের সহ সাধারন আলমগীর হোসেন, বিয়ানীবাজার উপজেলা যুবদল সদস্য জাবের আহমদ, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল সদস্য মাহবুল আলম, ছাত্রদল নেতা আফজল হোসেন, রুহুল আমীন ও আশিক আহমদ প্রমূখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: