সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবদুল গাফফার চৌধুরীর মরদেহ ঢাকায় আসবে শনিবার

বিশিষ্ট সাংবাদিক,কলাম লেখক ও একুশের সঙ্গীতের রচয়িতা আবদুল গাফফার চৌধুরীর ম’রদেহ রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় শনিবার দুপুরে ঢাকায় পৌঁছাবে।

যু’ক্তরাজ্যে নিযু’ক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম জানিয়েছেন, শনিবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (ফ্লাইট নম্বর বিজি ২০২) শনিবার দুপুরে ঢাকায় হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছবে। একই ফ্লাইটে তার পরিবারের সদস্যরাও ঢাকায় আসবেন।

সাইদা মুনা বলেন, ‘আপনারা জানেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সার্বিক সহযোগিতায় ১৯৭৪ সালে আবদুল গাফফার চৌধুরী তার স্ত্রী’র চিকিৎসার জন্যে লন্ডনে আসেন। আজ প্রায় পাঁচ দশক পর বঙ্গবন্ধু-কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবদুল গাফফার চৌধুরীর শেষ ইচ্ছা অনুযায়ী তার প্রিয় স্বদেশ ভূমিতে, তার প্রিয় স্ত্রী’র কবরের পাশে তাকে দাফনের ব্যবস্থা করেছেন।’

আবদুল গাফফার চৌধুরী ১৯ মে মা’রা যান। ২০ মে পূর্ব লন্ডনের ব্রিকলেইন ম’সজিদে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর পূর্ব লন্ডনের ঐতিহাসিক শহীদ আলতাব আলী পার্কের শহীদ মিনারে রাষ্ট্রীয় ম’র্যাদায় ব্রিটিশ-বাংলাদেশি কমিউনিটির সদস্যসহ সর্বস্তরের মানুষ তার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

২৩ মে বাংলাদেশ হাই কমিশন আবদুল গাফফার চৌধুরী স্ম’রণে পূর্ব লন্ডনে মিলাদ মাহফিল ও শোকসভায় আয়োজন। তাতে যু’ক্তরাজ্য সফররত শিক্ষামন্ত্রী দীপু মনি প্রধান অ’তিথি হিসেবে যোগ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: