সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দরজায় কাফনের কাপড়, নির্বাচন থেকে সরে গেলেন প্রার্থী!

দরজায় কাফনের কাপড় দেখে আতঙ্কে নির্বাচন থেকে সরে গেলেন সোনারগাঁও উপজে’লার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী কাজী নাজমুল ইস’লাম লিটু। তিনি নারায়ণগঞ্জ জে’লা যুব সংহতির যুগ্ম সম্পাদক।

জাতীয় পার্টির রাজনীতি করলেও তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে গত ১২ মে তার কর্মী-সম’র্থকদের নিয়ে মনোনয়নপত্র ক্রয় করেন। তবে মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে তিনি তার মনোনয়নপত্র জমা দেননি।

কাজী নাজমুল ইস’লাম লিটু জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে যু’ক্ত হলেও তার পুরো পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জ’ড়িত। তার বাবা সোনারগাঁ থা’না বিএনপির সিনিয়র সহ সভাপতি কাজী নজরুল ইস’লাম টিটু মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে একাধিক বার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

কাজী নাজমুল ইস’লাম লিটু নিজের ও পরিবারের নিরাপত্তার কথা চিন্তা করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন।

মঙ্গলবার কাজী নাজমুল ইস’লাম লিটু নিজ ফেসবুক আইডিতে লাইভে এসে তিনি নির্বাচন থেকে সরে যাওয়ার বিষয়টি প্রকাশ করেন।

এ বিষয়ে কাজী নাজমুল ইস’লাম লিটু বলেন, আমি মনোনয়নপত্র ক্রয় করার পর থেকেই আমা’র কর্মী-সম’র্থক ও স্বজনদেরকে প্রতিপক্ষের লোকজন নানাভাবে ভ’য়ভীতি প্রদর্শন করে আসছে। সর্বশেষ সোমবার রাতে আমা’র নারায়ণগঞ্জ শহরের বাসায় দরজার সামনে কে বা কারা কাফনের কাপড় রেখে গেছে। তবে এসব ভ’য়ভীতিতে আমি বিচলিত হইনি কিন্তু আমা’র পরিবার বিশেষ করে আমা’র মায়ের নির্দেশে শেষ পর্যন্ত এ নির্বাচন থেকে সরে যেতে বাধ্য হয়েছি।

উল্লেখ্য, ৮ম ধাপে আগামী ১৫ জুন মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোট হবে। নির্বাচনের যাচাই বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৬ মে এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২৭ মে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: