সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ডক্টর এনায়েতুল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা

১৯৭১ সালের বীর মুক্তিযোদ্ধাদের জ’ঙ্গির সঙ্গে তুলনা করে বক্তব্য দেওয়ায় ইস’লামী বক্তা ড. এনায়েত উল্লাহ আব্বাসীর বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৭ মে) রাতে শাহবাগ থা’নায় এ মা’মলা’টি করেন বাংলাদেশ মুক্তিযু’দ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আল মামুন।

মা’মলায় ড. এনায়েত উল্লাহ আব্বাসীকে এক নম্বর আ’সামি করা হয়। অন্যদিকে অনুষ্ঠানটির সঞ্চালক সাইফুল রহমানকেও আ’সামি করা হয়।

মা’মলার এজহারে বলা হয়েছে, গত ১৪ মে রাত ৯টার দিকে ইউটিউবে ফেস দ্য পিপল (Face The peple) নামের একটি ট’কশো অনুষ্ঠানে অংশ নেন ডা. এনায়েতুল্লাহ আব্বাসী। ট’কশোর আলোচনার বিষয় ছিল ‘১১৬ জন আলেম নিয়ে অ’ভিযোগ বিশ্লেষণ’।

এখানে বাংলাদেশের মহান মুক্তিযু’দ্ধ ও জাতির শ্রেষ্ঠ বীর সন্তানদের জ’ঙ্গির সঙ্গে তুলনা করে ড. এনায়েত উল্লাহ আব্বাসী বলেন, জ’ঙ্গিবাদ কি খা’রাপ জিনিস! কে বলেছে, জ’ঙ্গিবাদ খা’রাপ জিনিস! জ’ঙ্গি বিমান! এটা কি স’ন্ত্রাসী বিমান! জ’ঙ্গি শব্দটা এসেছে ‘জাং’ থেকে, ফার্সিতে জাং বলে যু’দ্ধকে- ফাইট। অ’তএব, ফ্রিডম ফাইটাররাও এক অর্থে জ’ঙ্গি।

ডিজিটাল প্লাটফর্মে এ ধরনের মন্তব্যের মাধ্যমে বাংলাদেশের মহান মুক্তিযু’দ্ধের বীর সন্তানদের জ’ঙ্গি সঙ্গে তুলনা করে ধৃষ্টতা দেখিয়ে এই কথিত ভণ্ডপীর ধ’র্ম ব্যবসায়ী এনায়েতুল্লাহ বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযু’দ্ধ ও মুক্তিযু’দ্ধে চেতনার বি’রুদ্ধে স্পষ্টতা প্রপাগান্ডা ও প্রচারণা চালিয়েছেন।

সেই সঙ্গে বীর মুক্তিযোদ্ধাদের যু’দ্ধে অংশগ্রহণকে জ’ঙ্গিবাদের সঙ্গে তুলনা করে একদিকে জ’ঙ্গিবাদের ম’দদ দিয়েছেন।

অন্যদিকে বীর মুক্তযোদ্ধাদের ও তাদের অবদানকে অ’পমান ও অ’পদস্ত করেছেন। যা ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮- এর ২১/২৮/২৯/৩৫ ধারায় দ’ণ্ডনীয় অ’প’রাধ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: