সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জে স্কুল ছা’ত্রীকে ধ’র্ষণের দায়ে যুবকের যাব’জ্জীবন কারাদ’ন্ড

হবিগঞ্জের নবীগঞ্জে স্কুল ছা’ত্রীকে ধ’র্ষণের অ’ভিযোগে নুরুল ইস’লাম নাহিদ (৩০) নামের এক লম্পটের যাব’জ্জীবন কারাদ’ন্ড দিয়েছেন আ’দালত।

বুধবার বিকেলে হবিগঞ্জের বিজ্ঞ নারী ও শি’শু নি’র্যা’তন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জে’লা ও দায়রা জজ মোহাম্ম’দ হালিম উল্লাহ চৌধুরী এ দ’ন্ডাদেশ দেন। একই সাথে ৫০ হাজার টাকা জ’রিমানা অনাদায়ে আরও ৬ মাস বিনাশ্রম কারাদ’ন্ড দেয়া হয় নাহিদকে।

এদিকে, দোষী প্রমাণিত না হওয়ায় অন্য আ’সামি আনসার মিয়ার স্ত্রী’ রিনা বেগমকে বেখসুর খালাস দেয়া হয়। রাষ্ট্রপক্ষে মা’মলা পরিচালনা করেন, স্পেশাল পিপি এডভোকেট মোঃ মোস্তুফা মিয়া। আ’সামি পক্ষে ছিলেন শহিদুল ইস’লাম।

বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করে পেশকার মো. ফজলু মিয়া জানান, ২০১৮ সালের ১৬ জুলাই নবীগঞ্জ উপজে’লার দাউদপুর গ্রামের ১৫ বছরের স্কুল পড়ুয়া মে’য়ে রাত ১টার দিকে ঘরে ঘুমিয়ে পড়লে একই গ্রামের মৃ’ত ওয়াব উল্লার পুত্র ফ্লেক্সিলোড ব্যবসায়ী নুরুল ইস’লাম নাহিদ কৌশলে প্রবেশ করে তাকে জো’রপূর্বক তুলে নিয়ে তার বাড়িতে ধ’র্ষণ করে। আর এতে সহযোগিতা করে রিনা বেগম। এক পর্যায়ে নুরুল ইস’লাম পালিয়ে যায়। পরের দিন কি’শোরীকে হবিগঞ্জ সদর হাসপাতা’লে ভর্তি করা হয়।

এ ঘটনায় গোলজার মিয়া বাদি হয়ে ওইদিনই নবীগঞ্জ থা’নায় একটি ধ’র্ষণ মা’মলা করলে পু’লিশ নুরুল ইস’লাম নাহিদকে গ্রে’প্তার করে কারাগারে প্রেরণ করে।

দীর্ঘদিন কারাবাস করার পর উচ্চ আ’দালত থেকে জামিনে এসে পলাতক হয়। ত’দন্ত শেষে ২০১৯ সালের ৮ এপ্রিল গোপলার বাজার ফাঁড়ির ইনচার্জ শামস উদ্দিন খান আ’দালতে চার্জশীট দেন নাহিদ ও রিনাকে আ’সামি করে। স্বাক্ষ্যপ্রমাণ শেষে আ’দালত এ রায় দেন। রায়ের সময় নাহিদ পলাতক এবং রিনা আ’দালতে হাজির ছিলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: