সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় সিঁধ কেটে শিশু অপহরণ, ১৯ ঘন্টার মধ্যেই উদ্ধার

মৌলভীবাজারের কুলাউড়ায় অ’পহ’রণের ১৯ ঘন্টার মধ্যেই অ’পহৃত তিন বছরের শি’শু মাহবুব ইস’লাম মাহিনকে উ’দ্ধার করেছে পু’লিশ।

বুধবার সাড়ে ৯ টার দিকে জুড়ি উপজে’লার কাপনা পাহাড় এলাকায় একটি দোকানে তাকে উ’দ্ধার করা হয়।অ’পহ’রণকারীরা ওই দোকানেই তাকে কৌশলে রেখে সট’কে পড়ে।

বুধবার রাত ১২টায়  এ তথ্য নিশ্চিত করেন কুলাউড়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) বিনয় ভূষণ রায়। তিনি বলেন, গো’পন সংবাদের ভিত্তিতে থা’নার ওসি ত’দন্ত আমিনুল ইস’লাম পু’লিশ ফোর্স নিয়ে তাকে উ’দ্ধার করেন। রাতেই উ’দ্ধার হওয়া শি’শুকে তার মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় বুধবার শি’শু মাহিনের চাচা টিলাগাঁও ইউনিয়নের সন্ধ্যাবাগ গ্রামের মৃ’ত ছইদ উল্যার ছে’লে লোকমান মিয়া বাদী হয়ে থা’নায় মা’মলা দায়ের করেছেন।ওই মা’মলায় জুড়ি উপজে’লার সাগরনাল গ্রামের রইছ মিয়ার ছে’লে মাজেদ আহম’দ মজনুর নামোল্লেখ করে আরও ২/৩ জনকে অ’জ্ঞাত আ’সামি করা হয়।

উল্লেখ্য, মঙ্গলবার রাত আড়াইটার দিকে উপজে’লার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে টিনের ঘরের সিঁধ কে’টে মায়ের পাশ থেকে ঘুমন্ত অবস্থায় শি’শু মাহবুব ইস’লাম মাহিন অ’পহৃত হয়।ওই শি’শু মাহিন তার মায়ের সঙ্গে নানার বাড়িতে ছিল। সে উপজে’লার টিলাগাঁও ইউনিয়নের বাসিন্দা মধ্যপ্রাচ্যপ্রবাসী ম’র্তুজ আলীর ছে’লে।

সিঁধ কে’টে ঘর থেকে শি’শু অ’পহ’রণের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থল পরিদর্শন করে শি’শুটির মাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে।সেইসঙ্গে শি’শুটিকে উ’দ্ধারে দ্রুত অ’ভিযানে নামে পু’লিশ।

পু’লিশ ও অ’পহৃত শি’শুর পরিবার বলছে, শি’শু মাহিনের বাবা ম’র্তুজ আলী আরব আমিরাত প্রবাসী। মাহিন তার মা লিজা বেগমের সঙ্গে উপজে’লার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে নানা আকবর মিয়ার বাড়িতে থাকে।

মঙ্গলবার রাতে মা লিজার সঙ্গে ঘুমিয়ে ছিল সে। এ সময় ঘরের অন্য সবাই ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক আড়াইটার দিকে ঘরের পেছনে টিনের বেড়ার নিচের মাটি খুঁড়ে কে বা কারা পাশের ঘরে খাটের নিচ দিয়ে প্রবেশ করে। এ সময় মাহিনকে ঘুমন্ত অবস্থায় খাট থেকে তুলে নিয়ে চলে যায়।

নি’খোঁজ মাহিনের নানি রোসনা বেগম বলেন, ‘জন্মের পর থেকে আমা’র নাতিসহ মে’য়ে আমাদের বাড়িতে থাকে। আমা’র মে’য়েজামাই দুবাইপ্রবাসী। আম’রা সবাই রাতে ঘুমে ছিলাম। হঠাৎ আমা’র মে’য়ের চি’ৎকার শুনে ঘুম থেকে উঠে দেখি আমা’র নাতি মাহিন নেই।

তখন আমা’র স্বামী-সন্তানসহ ঘর থেকে বের হয়ে দেখি দুজন লোক কোলে করে মাহিনকে নিয়ে দৌড়ে সিএনজি অটোরিকশায় উঠছে। তখন আমাদের চি’ৎকারে আশপাশের বাড়ির লোকজন বের হয়ে ওই গাড়ি আ’ট’কানোর চেষ্টা করে। কিন্তু দ্রুত গাড়িটি চলে যায়।’

ঘটনার পর স্থানীয় লোকজন জানান, ‘ঘটনাটি তাদের নিজেদের আত্মীয়ের মধ্যে কেউ ঘটিয়েছে। বিষয়টি তাদের পারিবারিক হতে পারে।’

যদিও রোসনা বেগম এ প্রসঙ্গে বলেন, ‘আমা’র ফুপাতো ভাইয়ের সঙ্গে আমাদের বিরোধ ছিল। তাঁর ছে’লে মজনু সোমবার আমা’র বাড়িতে আসে। আমাদের ধারণা মজনু এ ঘটনা ঘটিয়েছে। মজনুর বাড়ি জুড়ী উপজে’লার সাগরনালে।’

নি’খোঁজ মাহিনের নানা আকবর মিয়া বলেন, ‘ঘটনার পর পু’লিশকে খবর দিলে তারা আমা’র বাড়িতে গিয়ে দেখেছে। আমা’র মে’য়ে লিজাসহ থা’নায় গিয়ে অ’ভিযোগ দেওয়া হয়েছে। আমাদের আত্মীয় মজনু ঘটনাটি ঘটিয়েছে।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: