সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজার ডিবেটিং সোসাইটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মৌলভীবাজার সংবাদদাতা :

আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা, আন্তঃ কলেজ বিতর্ক প্রতিযোগিতা, পাবলিক স্পিকিং কম্পিটিশন ৩.০ এবং উপস্থিত কুইজ কম্পিটিশনের মাধ্যমে মৌলভীবাজার ডিবেটিং সোসাইটি (এসডিএস)’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

গতকাল সোমবার (৯ মে) মৌলভীবাজার হোয়াইট পর্ল কলেজে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মৌলভীবাজার স্থানীয় সরকারের উপপরিচালক মল্লিকা দে। প্রধান অতিথি বলেন, মৌলভীবাজার ডিবেটিং সোসাইটি’র কার্যক্রমের নি:স্বন্দেহে প্রশংসার দাবি রাখে। আগামীতে এসডিএস-এর যেকোনো প্রোগ্রামে সর্বাত্মক সহায়তা নিয়ে পাশে থাকবো৷

মৌলভীবাজার ডিবেটিং সোসাইটির মডারেটর ফাতেহা ফেরদৌস চৌধুরী পপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার ম্যাটস’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ সালাহউদ্দিন, সরকারি মদনমোহন কলেজের সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান আবুল কাশেম, সিলেট সরকারি মহিলা কলেজের প্রভাষক ফখরুল ইসলাম, রাজনগর সরকারি কলেজের প্রভাষক তাসলিমা আক্তার, বিডিবিএল ব্যাংকের মৌলভীবাজার ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ আশরাফ, মৌলভীবাজার ম্যাটস’র চিফ কো-অর্ডিনেটর মোহাম্মদ রাশেদ।

বিশেষ অতিথিরা এসডিএস’র প্রশংসা করেন, পাশাপাশি আগামীতে প্রশংসনীয় সকল উদ্যোগে পাশে থাকার অঙ্গীকার করেন। এবং জেলা গ্রন্থাগারে মৌলভীবাজার ডিবেটিং সোসাইটিকে একটি রুম দেওয়ারও দাবী তুলেন।

অনুষ্ঠানের শুরুতেই কেক কেটে এমডিএসের ৩ বছর পূর্তি উদযাপন করা হয়। এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন মৌলভীবাজার ডিবেটিং সোসাইটির সভাপতি মোমতাহিন চৌধুরী। তিনি বলেন, “মৌলভীবাজার জেলায় এক সময় তেমন একটা বিতর্ক চর্চা হতে দেখা যেত না। মৌলভীবাজার ডিবেটিং সোসাইটি বিষয়টি নিয়ে কাজ শুরুর পর থেকে এই অঞ্চলে বিতর্ক চর্চা গতি পেয়েছে।

মোমতাহিনবলেন, একে একে আমাদের চেষ্টাগুলো অর্জনে রূপান্তর হচ্ছে। ইতোমধ্যে আমরা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হতে ভূমিকা রেখেছি, অর্জন করেছি জাতীয় বিতর্কে দেশ সেরার গৌরব।

অনুষ্ঠানে মৌলভীবাজার ডিবেটিং সোসাইটির সাবেক ও বর্তমান সদস্যদের পাশাপাশি জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত শতশত শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে আন্তঃ স্কুল বিতর্কে চ্যাম্পিয়ন হয় কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়-ধ্রুবতারা এবং রানার্স আপ কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়। প্রবাহিনী আন্তঃ কলেজ বিতর্কে চ্যাম্পিয়ন হয় শ্রীমঙ্গল সরকারি কলেজ এবং রানার্স আপ বিএএফ শাহীন কলেজ। পাবলিক স্পিকিং কম্পিটিশনে স্কুল শাখায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করে যাথাক্রমে বৃষ্টি দেব, তূর্ণা দে এবং সুরাইয়া ফেরদৌস। কলেজ শাখায় ১ম,২য় ও ৩য় স্থান অর্জন করে সুদিপ্তা পাল, পূজা নাথ কণিকা এবং অনুরাগ রায় । কুইজ প্রতিযোগিতায় ১ম,২য়, ৩য় স্থান অর্জন করে পূর্ণিমা মল্লিক, সুস্মিতা পাল এবং কামিল।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। একইদিন মৌলভীবাজার ডিবেটিং সোসাইটির বার্ষিক পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: