সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৮ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইয়াসমিন আক্তার নিপা রেলমন্ত্রীর স্ত্রীর আত্নীয় নন!

দেশের বিভিন্ন পত্র-পত্রিকায় ও মিডিয়ায় ইয়াসমিন আক্তার নিপা রেলমন্ত্রীর স্ত্রী’ শাম্মি আখতার মনি’র মামাতো বোন দাবী করলেও প্রকৃতগত দিক থেকে তাঁদের সাথে কোন আত্মীয়তার স’ম্পর্ক নেই।

এই তথ্য নিশ্চিত করেছেন নিপার চাচাতো ভাই আবির হাসান। ঈশ্বরদীর নূরুমহল্লা এলাকায় রেলমন্ত্রীর স্ত্রী’ শাম্মি আখতার মনি’র নানা এবং ইয়াসমিন আক্তার নিপার দাদা পাশাপাশি বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করেন।

রেলমন্ত্রীর স্ত্রী’ শাম্মি আখতার মনি’র নানী এবং নিপার দাদীর সাথে ভাব-ভালোবাসাও দীর্ঘদিনের। নানা-বাড়ি যাতায়াতের সুবাদে রেলমন্ত্রীর স্ত্রী’’র সাথে নিপার ছোটবেলা থেকেই বন্ধুত্বপূর্ণ স’ম্পর্ক ছিলো বলে জানা যায়।

শাম্মি আখতার মনি’র নানা অনেক আগেই প্রয়াত হয়েছেন। কিছুদিন আগে মামা জাহাঙ্গির হোসেন এবং তার আগে আরেক মামা আব্দুর রহমান মৃ’ত্যুবরণ করেছেন। আরেক মামা আব্দুর রাজ্জাক বেশ কিছুদিন যাবত শয্যাশায়ী। রেলমন্ত্রীর স্ত্রী’ এবারে ঈশ্বরদীতে দীর্ঘদিনের পুরোনো বান্ধবী নিপার বাসায় ঈদ উদযাপন করেন।

ঈদ শেষে ৪ মে দিবাগত রাতে নিপার ছে’লে ইম’রুল কায়েস প্রান্ত এবং রেলমন্ত্রীর স্ত্রী’ শাম্মি আখতার মনি’র দুই মামাতো ভাই ওম’র ও হাসান ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে বিনা টিকিটে যাওয়ার সময় টিটিই শফিকুল ইস’লামের হাতে পড়ে।

টিটিই শফিকুলের দাবি এসি কেবিনে অবস্থান নেওয়া বিনা টিকিটের এই তিন যাত্রী রেলমন্ত্রীর আত্মিয় পরিচয় দিলে তিনি পাকশী বিভাগীয় রেলের সহকারী বাণিজ্যিক কর্মক’র্তা (এসিও) নুরুল আলমের স্ম’রণাপন্ন হন।

এসিও এর পরাম’র্শে এসি কেবিনের টিকিটের পরিবর্তে জ’রিমানা ছাড়া মোট ১ হাজার ৫০ টাকা সুলভ শ্রেণির ভাড়া নিয়ে টিকিট বানিয়ে দিলেও দিলেও রোষানলে পড়েন। তবে ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) শফিকুল ইস’লামকে অশোভন আচরণের অ’ভিযোগে সাময়িক বরখাস্ত করা হয় বলে রেল কর্তৃপক্ষ।

এ ঘটনায় নিপার ছে’লে ইম’রুল কায়েস প্রান্ত লিখিতভাবে টিটিই শফিকুলের বি’রুদ্ধে টিকিট না দিয়ে অ’নৈতিকভাবে ৫০০ টাকা করে তিন জনের কাছ থেকে ১ হাজার ৫০০ টাকা গ্রহণের অ’ভিযোগ করেন।

প্রান্ত আরো অ’ভিযোগ করেন, টিটিই অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন এবং লাথি মে’রে ট্রেন থেকে ফেলে দেওয়ার হু’মকি দেন বলে জানা যায়।কাউন্টারে টিকিট না পাওয়ায় তাড়াহুরো করে তারা এসি কেবিনে উঠে পড়েন বলে প্রান্ত দাবি করেন।

এদিকে রবিবার (৮ মে) দুপুর সাড়ে ১২টা থেকে রেলওয়ের পাকশী বিভাগীয় কার্যালয়ে এঘটনায় গঠিত তিন সদস্যেরে ত’দন্ত কমিটি ত’দন্ত কার্যক্রম শুরু করেছেন।

কমিটির আহব্বায়ক সহকারি পরিবহন কর্মক’র্তা সাজেদুল ইস’লাম বাবু সন্ধ্যা ৬টায় জানান এখনও কমিটি কাজ করছে। টিটিই শফিকুল ও অ’ভিযোগকারী ইম’রুল কায়েস প্রান্ত এর লিখিত বক্তব্য নেওয়া হয়েছে।

পরে মৌখিক জিজ্ঞাসাবাদ করা হবে। এর সাথে আরও যারা সম্পৃক্ত তাদেরও ডা’কা হবে। রাত আটটা পর্যন্ত ত’দন্ত কার্যক্রম চলবে বলে তিনি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: