সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্ব রেড ক্রিসেন্ট দিবসে র‌্যালী ও আলোচনা সভা

সিলেটে নানা আয়োজনের মধ্যদিয়ে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত হয়েছে। রোববার বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস ও এই আন্দোলনের প্রতিষ্ঠাতা মহাত্মা জীন হেনরী ডুনান্টের ১৯৪তম জন্মবার্ষিকী উপলক্ষে সকাল ৯টায় শারদা হলস্থ ইউনিট কার্যালয়ে জাতীয় পতাকা ও রেড ক্রিসেন্টের পতাকা উত্তোলনের পর শান্তি র‌্যালী বের হয়। র‌্যালীটি বন্দরবাজার হয়ে চৌহাট্টাস্থ রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালে এসে শেষ হয়।

পরে সকাল সাড়ে ১০টায় মাতৃমঙ্গল হাসপাতাল এর ৪র্থ তলার হলরুমে সিলেট ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী বাবুল এর সভাপতিত্বে ও যুব রেড ক্রিসেন্টের সাবেক যুব প্রধান মো. নাজিম খানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোর্শেদ আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি মোঃ আব্দুর রহমান জামিল, কার্যকরী সদস্য ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, ফেরদৌস চৌধুরী রুহেল, সাইফুর রহমান খোকন, সুয়েব আহমদ, সিলেট ইউনিটের উপ-পরিচালক আব্দুস সালাম, রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতাল ও শিশু কল্যাণ কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিচালক ডা. নুরুল আলম, সিলেট রেড ক্রিসেন্ট নার্সিং কলেজের অধ্যক্ষ রেনোয়ারা আক্তার, রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রের পরিচালক ডা. আবু সালেহ খান।

আজীবন সদস্য মাওলানা আতিকুর রহমান নগরীর কুরআন থেকে তেলাওয়াতে সূচীত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন-যুব রেড ক্রিসেন্ট এর যুব প্রধান শাহনূর চৌধুরী সাথী।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সিলেটের হিসাবরক্ষণ কর্মকর্তা ফারহান আমির জামান, প্রতিষ্ঠাতা যুব প্রধান আমিনুল ইসলাম, সাবেক যুব প্রধান এনামুল হক চৌধুরী সুহেল, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের আজীবন সদস্য আব্দুল বাতেন ফয়সল, মঈন উদ্দিন, কিশোর ভট্টাচার্য জনি, ডা. আব্দুল হাফিজ শাফী, তাজ উদ্দিন খান আলম, শেখ ফজলে রাব্বী মাসুম, নিহাদ আহমদ, তাহমিদ আহমদ, এসডি সুমেল প্রমুখ।

পরে সকাল ১১টায় হলরুমে যুব সদস্যদের সনদ ও আইডি কার্ড বিতরণ, সাড়ে ১১টায় আজীবন সদস্য সংগ্রহ ও রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: