সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল শুরু

স্পোর্টস ডেস্ক :

সিলেটে আজ রোববার থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ।

দুপুরে সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করবেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। উদ্বোধনী দিনে দুটি ম্যাচ শেষে বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

টুর্নামেন্ট উপলক্ষে শনিবার সংবাদ সম্মেলন করেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান। এ সময় তিনি জানিয়েছেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় এবং সিলেট জেলা প্রশাসনের তত্তাবধানে টুর্নামেন্ট শুরু হচ্ছে। জেলা ও উপজেলা পর্যায়ে বালিকা ও বালক দল টুর্নামেন্টে অংশ নিচ্ছে। তিনি সবাইকে খেলা উপভোগ করার আহবান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ক্রীড়া মন্ত্রণালয়ের পরিচালক (যুগ্ম সচিব) নূরে আলম সিদ্দিকী, ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচালক নুরুল ইসলাম, স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মামুনুর রশিদ, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ার সাদাত ও মোবারক হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম, সিনিয়র সাংবাদিক আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু প্রমুখ।

সিলেট জেলার উপজেলা পর্যায়ে ১০৫টি ইউনিয়ন ও ৪টি পৌরসভায় মোট ১৯৬২ জন বালক, জেলা পর্যায়ে ১৩টি উপজেলা ও ১টি সিটি কর্পোরেশনে ২৫২ জন বালক ও ২৫২ জন বালিকা অংশগ্রহণ করবে। বয়স ভিত্তিক এই টুর্নামেন্ট থেকে ৪০ জন বালক ও ৪০ জন বালিকা প্রতিভাবান খেলোয়াড় বাছাই করে প্রশিক্ষণের ব্যবস্থা করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। এরই মধ্যে প্রতিভাবান ৪ জন খেলোয়াড়কে উন্নত প্রশিক্ষণের জন্য ব্রাজিলে প্রেরণ করা হয়েছে এবং ২০২১ সালের আয়োজন থেকে ১১ জন বালক ব্রাজিলে এবং ১১ জন বালিকেকে স্পেন/পর্তুগালে প্রেরণ করা হবে। উদীয়মান খেলোয়াড়দের অনুপ্রেরণা প্রদান এবং দেশের ফুটবলের মান উন্নয়নের লক্ষ্যেই তৃণমূলের এই খেলোয়াড়দের নিয়ে ২০১৮ সাল থেকে প্রতিবছর এই আয়োজন করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: