সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে শাখা ব্যবস্থাপকদের সাথে জনতা ব্যাংক চেয়ারম্যানের মতবিনিময়

জনতা ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক এবং বিজিএমইএ ইউনির্ভাসিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি এর বতর্মান উপাচার্য ড. এস.এম মাহফুজুর রহমান সিলেট শহরস্থ জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপকগণের সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার (৫ মে) জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় কার্যালয়ে জনতা ব্যাংকের সিলেট নগরীর বিভিন্ন শাখা ব্যবস্থাপকগণের সাথে এ মতবিনিময় করেন। মতবিনিময় সভায় ব্যাংকের লক্ষ্যমাত্রা অর্জন নিয়ে আলোচনা হয় এবং উপস্থিত সকল নির্বাহী ও শাখা ব্যবস্থাপকগনকে এই লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করা হয়।

এ সময় ব্যাংক চেয়ারম্যান ড. মাহ্ফুজুর রহমান বলেন, সিলেট প্রবাসী ও পর্যটন সমৃদ্ধ এলাকা। এখানে ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগের অনেক সম্ভাবনা রয়েছে। এই সম্ভাবনাকে আমাদের কাজে লাগাতে হবে। সিলেটের প্রবাসিদের প্রেরিত রেমিট্যান্স সিলেটের সার্বিক উন্নয়নে সিলেটেই বিনিয়োগের সকল প্রচেষ্টা গ্রহণ করতে হবে। সরকারী মালিকাধীন বৃহত্তর ব্যাংক হিসাবে এই ব্যাংককে দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে হবে। সিলেটে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নে জনতা ব্যাংককে অগ্রাধিকারের ভিত্তিতে অংশগ্রহণ করতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কার্যালয়, সিলেট এর মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ, এরিয়া অফিস, সিলেট এর এরিয়া প্রধান, কর্পোরেট-১ শাখা প্রধানসহ সিলেট শহরস্থ শাখাসমূহের নির্বাহী ও ব্যবস্থাপকগন, বিভাগীয় কার্যালয়ের নির্বাহী ও কর্মকর্তাগণ।

এছাড়াও শুক্রবার (৬ মে) সন্ধ্যায় সুনামগঞ্জ সার্কিট হাউসে জনতা ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ড. এস.এম মাহফুজুর রহমান সুনামগঞ্জে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপকগলের সাথে মতবিনিময় করেছেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কার্যালয়, সিলেট এর মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ, সুনামগঞ্জ এরিয়া অফিসের সহকারী মহাব্যবস্থাপক আনোয়ার আল রশীদ,কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক রঞ্জিত লাল সোমসহ সুনামগঞ্জ এরিয়াধীন শাখা ব্যবস্থাপকগন ও এরিয়া অফিসের কর্মকর্তাবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: