সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঈদের পরদিন সড়কে ঝরল ১৫ জনের প্রাণ

পবিত্র ঈদুল ফিতরের পরের দিন জে’লায় পৃথক দুর্ঘ’টনায় ১৫ জন নি’হত হয়েছেন। এ সময় আ’হত হয়েছেন আরো বেশ কয়েকজন। বুধবার (৪ মে) পঞ্চগড়ে তিনজন, রংপুরে পাঁচজন, কুষ্টিয়ায় দুইজন, মাদারীপুরে তিনজন, চট্টগ্রামে দুইজন নি’হত হয়েছেন।
প্রতিনিধিদের পাঠানো খবর:

পঞ্চগড়: পঞ্চগড় সদর উপজে’লার অম’রখানা ইউনিয়নের মডেলহাট এলাকায় দুই মোটরসাইকেলের সং’ঘর্ষে তিনজন নি’হত হয়েছেন। এ সময় আ’হত হয়েছেন আরো দুজন। বুধবার (৪ মে) বিকাল সাড়ে ৪টায় ওই এলাকায় এ দুর্ঘ’টনা ঘটে।

নি’হতরা হলেন, সদর উপজে’লার হাফিজাবাদ ইউনিয়নের খালপাড়া এলাকার আব্বাস আলীর ছে’লে আবুবক্কর সিদ্দীক, তারেক বিল্লালের ছে’লে শিশির ও পয়কা’ম ইস’লামের ছে’লে নতুন ইস’লাম।

জানা গেছে, বুধবার বিকেলে সিদ্দীক, নতুন ও শিশির মোটরসাইকেলে মডেলহাট বাজার থেকে মজারাজা দিঘিতে বেড়াতে যাওয়ার সময় অন্যদিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সং’ঘর্ষ হয়। এ সময় স্থানীয়রা তাদের দ্রুত উ’দ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতা’লে নিয়ে গেলে চিকিৎসক ডা. রুকসানা তাদের মৃ’ত ঘোষণা করেন।

সদর থা’নার ওসি আবদুল লতিফ মিয়া জানান, ঘটনাস্থলে দুজন ও অন্যজন হাসপাতা’লে নেয়ার পর মা’রা যান।

রংপুর: রংপুরের গংগাচড়া উপজে’লার সলেয়াসার বাজারের কাছে মাইক্রেবাস-অটোরিকশার সং’ঘর্ষে পাঁচজন নি’হত হয়েছেন। এ সময় আ’হত হয়েছেন আরো তিনজন।

বুধবার (৪ মে) রাতে গঙ্গাচড়া থা’নার ওসি দুলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সন্ধ্যা ৭টার দিকে এই দুর্ঘ’টনা ঘটে। পরে আ’হতদের উ’দ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

পু’লিশ জানায়, বুধবার সন্ধ্যা ৭টার দিকে গংগাচড়া উপজে’লার সলেয়াসার বাজারের কাছে একটি অটোরিকশাকে পেছন থেকে একটি মাইক্রোবাস চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নি’হত ও পাঁচজন আ’হত হন। পরে এলাকাবাসী তাদের উ’দ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে গেলে সেখানে আরো দুই নারী মা’রা যান। পু’লিশ মাইক্রোবাসটি আ’ট’ক করেছে।

গঙ্গাচড়া থা’নার ওসি দুলাল হোসেন জানান, ঘটনাস্থলেই তিন জন মা’রা গেছেন। আ’হত পাঁচজনকে হাসপাতা’লে নিলে দুজন মা’রা যান। তবে নি’হত ও আ’হতদের পরিচয় এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

কুষ্টিয়া: কুষ্টিয়ার খোকসা উপজে’লায় সড়ক দুর্ঘ’টনায় দুই ভাই নি’হত হয়েছে। এ সময় আ’হত হয়েছেন আরো দুজন।

বুধবার (৪ মে) দুপুর পৌনে ২টায় কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসার পাইকপাড়ায় এ ঘটনা ঘটে। নি’হত ব্যক্তিরা হলেন, রাজবাড়ী জে’লার পাংশা উপজে’লার ফলিমা’রা গ্রামের ফিরোজ মণ্ডল ও সামিরুল। তারা দুজন স’ম্পর্কে আপন ভাই।

জানা গেছে, ঈদ উপলক্ষে সিএনজি করে মামাবাড়ি কুমা’রখালী যাচ্ছিলেন দুজন। এ সময় কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসার পাইকপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবাহী পিকআপ ভ্যান সিএনজিকে ধাক্কা দিলে এ দুর্ঘ’টনা ঘটে। এ সময় সিএনজির আরো দুই যাত্রী আ’হত হয়েছেন। পরে তাদের উ’দ্ধার করে খোকসা উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খোকসা থা’নার ওসি সৈয়দ আশিকুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নি’হত দুই ভাইয়ের ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম: চট্টগ্রামে বাস উল্টে দুই তরুণ নি’হত এবং পাঁচজন আ’হত হয়েছেন। বুধবার সকাল পৌনে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মীরসরাই উপজে’লার ছোট কমলদহ এলাকায় এ দুর্ঘ’টনা ঘটে।

নি’হতরা হলেন, কুমিল্লার দাউদকান্দি উপজে’লার হু’মায়ন কবিরের ছে’লে মো. ফয়সল ও চট্টগ্রামের পটিয়া উপজে’লার মুজাফফরাবাদ গ্রামের স্বপন আচার্যের ছে’লে শান্ত আচার্য।

স্থানীয় কুমিরা ফাঁড়ির এএসআই মো. জাকির হোসেন জানিয়েছেন, স্বাধীন বাংলা পরিবহনের একটি বাস চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুরের রামগঞ্জে যাচ্ছিল। বেপরোয়া গতির কারণে বাসটি ছোট কমলদহ এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গুরুতর আ’হত অবস্থায় দুইজনকে সীতাকুণ্ড উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাদের মৃ’ত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় আরো পাঁচজন আ’হত হয়েছেন। আ’হতদের মধ্যে একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। আর বাকি চারজন সীতাকুণ্ড উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কুমিল্লা হাইওয়ে থা’নার ওসি মো. আব্দুল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘ’টনার খবর পেয়ে আম’রা ঘটনাস্থলে গিয়ে লা’শ দুটি উ’দ্ধার করে থা’নায় নিয়ে এসেছি। তবে বাস চালককে আ’ট’ক করা সম্ভব হয়নি।

মাদারীপুর: মাদারীপুরের রাজৈরে ঢাকা-বরিশাল মহাসড়কে একটি বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের তিন যাত্রীর মৃ’ত্যু হয়েছে। বুধবার (৪ মে) রাত ৮টার দিকে রাজৈর উপজে’লার সানেরপাড় এলাকায় এ দুর্ঘ’টনা ঘটে।

রাজৈর থা’নার ওসি আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: