সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৮ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিউইয়র্কে “দেশের ভাবমূর্তি উন্নয়নে সুশীল সমাজ প্রতিষ্ঠানগুলোর দায়িত্ব” শীর্ষক আলোচনা

নিউইয়র্ক থেকে সংবাদদাতা:

সেন্টার ফর এনআরবি’র উদ্যোগে “দেশের ভাবমূর্তি উন্নয়নে সুশীল সমাজ প্রতিষ্ঠানগুলির দায়িত্ব “ শীর্ষক এক আলোচনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগদান করেন নিউইয়কে নিযুক্ত বাংলাদেশ কনসাল জেনারেল ড. মনিরুল ইসলাম।

এম এস সেকিল চৌধুরীর সভাপতিত্বে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) নিউইয়র্ক শহরে এনআরবি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিত্বকারী ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। বিভিন্ন বিষয়ে আলোচনায় অংশগ্রহণ করে তারা ব্র্যান্ডিং বিষয়ে নানা প্রস্তাবনা তুলে ধরেন।

বক্তারা বলেন, বাংলাদেশের ভাবমুতি উন্নয়নে বিভিন্ন দেশে বসবাসকারী এনআরবিদের এগিয়ে আসতে হবে এবং সরকারকেও এ ব্যাপারে উদ্যোগ নিতে হবে। তারা বলেন প্রবাসীদের মেধা ও যোগ্যতা দেশের প্রয়োজনে কাজে লাগাবার জন্য সরকারকে এগিয়ে আসতে হবে, দেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচার রোধ ও সফলতার বিষয়গুলো আরো বেশী করে প্রচার করতে হবে ।

আলোচকদের মধ্যে ছিলেন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের সভাপতি এম এম শাহীন, চিকিৎসক ডক্টর মাসুদুল হাসান , শিক্ষাবিদ নাইমা খান, ইউএস আর্মি কর্মকর্তা জয় চৌধুরী, চেম্বার নেতা লিটন আহমদ, বাংলাদেশ এসোসিয়েশন নেতা আবদুর রহিম হাওলাদার, পুলিশ কর্মকর্তা ও বাপা নেতা সুমন সাইদ, মুহাম্মদ শামসুল হক, এরশাদ সিদ্দিকী ও নিউইয়র্ক মেয়রের নিরাপত্তা টিমের প্রধান কর্মকর্তা হুমায়ুন কবীর, ব্যাংকার ইমতিয়াজ চৌধুরী, জ্যামাইকা ফ্রেন্ডস সোসাইটির সাধারণ সম্পাদক ডা: রাসেল, সাংবাদিক লাভলু আনসার, তরুণ উদ্যোক্তা মফিজুল আহাদ শফি, সাংবাদিক এস এম সোলায়মান, সাংবাদিক শহীদুল ইসলাম, আহাদ আলী সিপিএ, অধ্যাপক হোসনে আরা , হার্ভাড বিশ্ববিদ্যালয়ের গবেষণা সহকারী তাসকিরুল ইসলাম নিবিড়, লেখক ও ডেমক্রেট দলের সদস্য হাসান আলী, নিউ ভোটার এসোসিয়েশনের ডক্টর দিলীপ নাথ, কমিউনিটি নেতা আব্দুর রহমান, ইসলামিক সোসাইটি অফ নিউইয়র্ক সিটির সভাপতি অ্যাডভোকেট নাসির উদ্দিন আহমদ, ব্যবসায়ী সানোয়ার চৌধুরী, জয়া হলের পরিচালক আব্দুল আহাদ, আইটি এক্সপার্ট শেখ গালিব রহমান, কমিউনিটি নেতা সৈয়দ আতিকুর রহমান ।

অনুষ্ঠানে রাষ্ট্রপতির বাণী পাঠ করেন তরুণ আমেরিকান শাহরিয়ার এম চৌধুরী ও প্রধানমন্ত্রীর বাণী পাঠ করেন লং আইল্যান্ড বিশ্ববিদ্যালয়ের সাইদা রহমান।
আলোচনা শেষে জয়া হলের সৌজন্যে অংশগ্রহণকারীদের জন্য ইফতার আয়োজন করা হয় । অনুষ্ঠানটি স্পন্সর করে বাংলাদেশের ব্যবসায়ী প্রতিষ্ঠান টিসিবিএল গ্রুপ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: