সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ৩ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডের চূড়ান্ত মনোনয়ন পেল সিলেটের গ্রীনি

প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডের জন্য চূড়ান্তভাবে বাংলাদেশ স্কাউটস কর্তৃক মনোনীত হয়েছে সিগমা আলমগীর গ্রীনি। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের সাবেক কমিশনার ও বর্তমান আঞ্চলিক সম্পাদক মুবিন আহমেদ জায়গীরদার।

মুবিন জানান, গ্রীনি জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের (ইংলিশ ভার্শন) থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী । ইতিমধ্যে সে স্কাউটিং এ ভারত ও অষ্ট্রেলিয়া জাম্বুরীতে অংশ গ্রহণ করেছে। চলতি বছর পর্তুগাল জাম্বুরী ও ২০২৩ সালে বিশ্ব স্কাউট জাম্বুরী কোরিয়াতে অংশ গ্রহন করবার কথা রয়েছে সিগমা আলমগীর গ্রীনি’র ।

নগরীর উপশহরের বাসিন্দা বাবা সাংবাদিক ফারুক ইবনে আম্বিয়া আলমগীর ও মা কবি সুমা জায়গীরদার জানান, সন্তানের ক্রমাগত সফলতায় আমরা গর্বিত। প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডের চুড়ান্ত মনোনয়ন পাওয়ায় গর্বিত বাবা-মা সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, গ্রীনির আগামীদিনগুলো যেন সাফল্যের সূতোয় গাঁথা মালা হয়ে আমাদের জীবনকে স্বার্থক করে।

চিকিৎসক হতে চাওয়া গ্রীনি তার সাফল্যের পেছনের কারিগর বাবা-মার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, উনাদের মতো বাবা-মা না হলে হয়তো আমি এই জায়গাতে আসতে পারতাম না। তাছাড়া আমার স্কুলের শিক্ষকরাও আমাকে সর্বক্ষেত্রে গাইডলাইন দিয়ে থাকেন। আমি তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, স্কাউট জীবন প্রবেশের সময় গ্রীনির বয়স ছিল ১১। ৬ষ্ঠ শ্রেণিতে অধ্যায়নকালে ২০১৮ সালে সিলেটের গোলাপগঞ্জে পঞ্চম আঞ্চলিক স্কাউট সমাবেশে অংশ গ্রহন করে। এই প্রোগ্রামের পরপরই ২০১৮ সালের ভারতের পশ্চিম বঙ্গের গঙ্গানগর ক্যাম্পে স্কাউট হিসেবে গ্রীনি অংশ নেয় ইন্ডো-বাংলাদেশ ফ্রেন্ডশিপ নামক ক্যাম্পে।

এখান থেকেও কৃতিত্বের সনদ অর্জন করেছে গ্রীনি। ২০১৯ সালের জানুয়ারিতে ২৫তম অস্ট্রেলিয়ান স্কাউট জাম্বুরিতে অংশ গ্রহণ করে দেশের জন্য সুনাম বয়ে এনেছে গ্রীনি। বাংলাদেশের জাতীয় পতাকা নিয়ে ওই জাম্বুরিতে অংশ গ্রহণের বিষয়টি ছিল স্মরণীয় এবং গৌরবেরও।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: