সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শেখ হাসিনার নিরলস প্রচেষ্ঠায় এগিয়ে যাচ্ছে দেশ: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি বলেছেন, করোনা মহামারীর সময় একজন মানুষও না খেয়ে থাকেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা করোনা ভাইরাস সফলতার সঙ্গে যেমন মোকাবিলা করেছি তেমনি দেশের মানুষের কাছে খাবার পৌছে দিয়েছি। করোনা পরিস্থিতি মোকাবেলা এবং দেশের অর্থনৈতিক অগ্রগতি অব্যাহত রাখায় প্রধানমন্ত্রী বিশ্বের অনেক দেশ ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রশংসা অর্জন করেছেন।

বুধবার ( ২৭ এপ্রিল) কুশিয়ারা কনভেনশন হলে সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সিলেট জেলা পুলিশের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম-এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ।

জমজমাট এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, সিলেট ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান,সিলেট ও জালালাবাদ সেনানিবাস এর মেজর জেনারেল হামিদুল হক এনএসডব্লিউসি, পিএসসি জেনারেল অফিসার কমান্ডিং ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার সিলেট এরিয়া এবং মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী ও এসপি, এসজিপি, এনডিসি, পিএসসি, এমফিল কমান্ড্যান্ট স্কুল অফ ইনফ্যান্ট্রি এন্ড প্র্যাকটিস, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ মফিজ উদ্দিন পিপিএম, ভারতীয় কমিশন সিলেটের সহকারী হাই কমিশনার নিরাজ কুমার জয়সওয়াল, মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন।

ইফতার মাহফিলটি জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক নেতৃবৃন্দ, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, এসএমপি ও সিলেট জেলা পুলিশের কর্মকর্তাগণ, সমাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মিলন মেলায় পরিনত হয়ে উঠেছিলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: