সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তিন দিন বন্ধ থাকবে ডাচ্‌ বাংলা ব্যাংকের এটিএম বুথ

তিন দিন বন্ধ থাকবে ডাচ্‌-বাংলা ব্যাংকের এটিএম বুথ সেবা। ঈদের ছুটি শেষে আগামী ৫ মে বৃহস্পতিবার রাত ১২টা থেকে ৮ মে রোববার রাত ১২টা পর্যন্ত এটিএম বুথ সেবা দেওয়া হবে না বলে এক বি’জ্ঞপ্তিতে জানিয়েছে ব্যাংকটি।

পাশাপাশি পিওএস, ই-কমা’র্স, রকেট ও ডেবিট-ক্রেডিট কার্ডের সেবাও বিভিন্ন মেয়াদে বন্ধ রাখা হবে।দেশজুড়ে ব্যাংকটির চার হাজার ৭৬৬টি এটিএম বুথ রয়েছে। সব ব্যাংক মিলে যেখানে এটিএম বুথের সংখ্যা ১২ হাজার ৮৯০টি।

দেশের আর কোনো ব্যাংকের এতো এটিএম নেই। যে কারণে অন্য অনেক ব্যাংকের কার্ডধারীরা এই ব্যাংকের এটিএম বুথের ওপর নির্ভরশীল। অবশ্য ঈদের বন্ধের পর সাধারণভাবে টাকা তোলার চাপ কম থাকে।

এক বি’জ্ঞপ্তিতে ডাচ্‌-বাংলা ব্যাংক জানিয়েছে, সুইচিং সিস্টেম আপগ্রেড করার জন্য এটিএম বুথ ও সিআরএম তিন দিন বন্ধ থাকবে। এ ছাড়া পয়েন্ট অব সেলস (পিওএস), ই-কমা’র্স, এমএফএস সেবা রকেট ও ডেবিট-ক্রেডিট কার্ডের সেবাও ১২ থেকে ৩৬ ঘণ্টা বন্ধ রাখা হবে।

এক্ষেত্রে পিওএস সেবা ৫ মে দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে ৭ মে দুপুর ১২টা পর্যন্ত বন্ধ রাখা হবে। আর ৫ মে দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে ৬ মে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত ২৪ ঘণ্টা ই-কমা’র্স, রকেট অ্যাড মানি সেবা বন্ধ রাখা হবে।

নেক্সা’স ডেবিট, ভিসা ডেবিট, মাস্টারকার্ড ডেবিট, এনপিএসবি ফান্ড ট্রান্সফার, আউটওয়ার্ড রেমিট্যান্স সেবা ৫ মে দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে ৬ মে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৮ ঘন্টা বন্ধ থাকবে। আর মাস্টারকার্ড ক্রেডিট সেবা বন্ধ থাকবে ৫ মে দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে ৬ মে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: