সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় ঐক্যবদ্ধ শক্তিশালীর বিএনপির বিকল্প নেই — আব্দুল কাইয়ূম চৌধুরী

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, জাতের ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় চেপে বসে থাকা আওয়ামী ফ্যাসিবাদকে হঠাতে প্রয়োজন ঐক্যবদ্ধ শক্তিশালী বিএনপি। জেলা বিএনপির কাউন্সিলে তৃনমূল বিএনপি যে আস্থা ও বিশ্বাস রেখে আমাদের নির্বাচিত করেছে আমরা সেই বিশ্বাসের মূল্য দিতে অঙ্গিকারাবদ্ধ।

তিনি রোববার সন্ধ্যায় জকিগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপি আয়োজিত নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলীসহ গুমকৃতদের সন্ধান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম আব্দুল বাইছ ও হেলাল আহমদ চৌধুরীর স্মরণে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কাইয়ূম চৌধুরী আরো বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় ঐক্যবদ্ধ শক্তিশালী বিএনপি গঠনে সবাইকে এগিয়ে আসতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশনায়ক তারকে রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের পরিবেশ নিশ্চিত করতে প্রথমে এই স্বৈরাচারী সরকারকে হঠাতে হবে।

উপজেলা বিএনপির সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সেলিমের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্যে এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, শহীদ জিয়ার নেতৃত্বে দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছিল। আওয়ামী দুঃশাসনে সেই গণতন্ত্র আজ পুরোপুরি ধ্বংস হয়ে গেছে। শহীদ জিয়ার প্রতিষ্ঠিত গণতন্ত্র পুনরুদ্ধারে শহীদ জিয়ার সৈনিকদেরকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। কারণ জাতি আজ জাতীয়তাবাদী শক্তির দিকে চেয়ে আছে। বিএনপি ডাক দিলেই আপামর জনতা রাজপথে নেমে আসবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ।

মাহফিলে উপস্থিত ছিলেন- জকিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ, উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর শাহ হেলাল, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কুহিনুর আহমদ, কানাইঘাট উপজেলা বিএনপির সভাপতি শরীফুল হক, বিএনপি নেতা অধ্যাপক বদরুল হক বাদল, তোফায়েল আহমদ চৌধুরী, আব্দুস শহীদ মাসুক, শাহীন আহমদ, নাছির উদ্দিন, আব্দুল মালিক মানিক, আলহাজ্জ চেরাগ আলী, জেলা বিএনপি নেতা দিদার ইবনে তাহের লস্কর, মনিরুল ইসলাম তুরণ, মাহবুবুল আলম, মিফতাউল ইসলাম মিফতা, ইসলাম উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন সামুন, জকিগঞ্জ পৌর বিএনপি নেতা রিপন আহমদ কাউসার, আব্দুস শাকুর, সালেহ আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সামছুল ইসলাম লেইছ, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাহেদুজ্জামান সাহেল ও সদস্য সচিব আব্দুস ছালাম, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কামরুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম হেলাল আহমদের ছেলে আহমদ আল ইব্রাহিম চৌধুরী কায়কোবাদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন বিএনপি নেতা কামরুল ইসলাম সুমন।

অনুষ্ঠানে নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলীসহ গুমকৃতদের সন্ধান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম আব্দুল বাইছ ও হেলাল আহমদ চৌধুরীর মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া অনুষ্ঠানে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত, বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি, তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: