সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৫৮ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাত্রদল নেতা কামরুলের মৃত্যুতে জেলা ও মহানগর বিএনপির শোক

স্টাফ রিপোর্টার

জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট ল’ কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুলের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। পৃথক শোকবার্তায় সংগঠনের নিবেদীত প্রাণ এই কর্মীর পরিবারের প্রতিও সমবেদনা জানানো হয়।

সিলেট মহানগর বিএনপির শোক :
ছাত্রদল নেতা কামরুলের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে সিলেট মহানগর বিএনপি। শনিবার (২৩শে এপ্রিল) এক শোক বার্তায় সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি ও সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, মরহুম কামরুজ্জামান কামরুল এর অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত । কামরুজ্জামান কামরুল মৃত্যুকালে ছাত্রদল সিলেট ল’ কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক সম্পাদকের দায়িত্ব পালনে ছিল। সে একজন মেধাবী, সাহসী ও সম্ভাবনাময় ছাত্র নেতা ছিল। দলের সকল কর্মসূচীতে তার প্রাণবন্ত উপস্থিতি অন্যদের অনুপ্রাণীত করতো। ছাত্রদলসহ বিএনপির প্রতি কামরুলের অবদান জাতীতাবাদী দল বিএনপি শ্রদ্ধার সাথে স্মরণ করবে। আমরা তার রুহের মাগফেরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

সিলেট জেলা বিএনপির শোক :
ছাত্রদল নেতা কামরুজ্জামান কামরুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপি। শনিবার (২৩ এপ্রিল) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে শোক ও সমবেদনা জ্ঞাপন করেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামিম আহমদ।
শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, কামরুজ্জামান কামরুল ছাত্রদলের একজন নিবেদিত প্রাণ ছিল। দলীয় সকল মিছিল মিটিংয়ে তাকে সবার আগে পাওয়া যেতো। তার সুন্দর ব্যবহার ও রাজনৈতিক দূরদর্শীতা দিয়ে সিনিয়র নেতাকর্মীদের মন জয় করে নিয়েছিল। তার মৃত্যুতে জাতীয়তাবাদী পরিবার একজন তরুণ ছাত্রনেতাকে হারালো। যার শূণ্যতা কখনও পূরণ হবার মতো নয়। নেতৃবৃন্দ- মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, সিলেট ল’ কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল শনিবার (২৩ এপ্রিল) মৃত্যু বরণ করেছেন। তিনি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্নি মনারাই গ্রামের শাহাব উদ্দিনের পুত্র। কামরুল নগরের শাহজালাল উপশহরের ই ব্লকের ১ নাম্বার রোডে ৩ নাম্বার বাসার পাঁচ তলায় একটি মেসে থাকতেন।

কামরুলের মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক এ নিয়ে শুরু হয়েছে কানাঘুঁষা। নিহতের বোন ফাহমিদা আক্তারের দাবী, তার ভাইকে পরিকল্পিত ভাবে কে বা কারা হত্যা করেছে।

শাহপরাণ থানার ওসি আনিসুর রহমান বলেন, গতরাতে (শুক্রবার দিবাগত রাত) কামরুল সেহরি খাওয়ার সময়ও স্বাভাবিক ছিলেন। শনিবার দুপুরে মেসের জুনিয়র এক সদস্য বাড়ি যাওয়ার সময় কামরুলকে বলে যেতে তার রুমে প্রবেশ করলে কামরুলের নাক ও মুখে ফেনা দেখতে পান। পরে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে বলেও মন্তব্য করেন ওসি আনিসুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: