সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পবিত্র মাহে রমজান উপলক্ষে বৃহওর নোয়াখালী বাংকার সমিতি উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন

ইতালি প্রতিনিধি : পবিএ মাহে রমজান উপলক্ষে বৃহওর নোয়াখালী বাংকার সমিতি উদ্যোগে রোম তরপিনাওারা জামে মসজিদে এক মহতী ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

গত দুই বছর করোনার প্রাদুর্ভাবের কারণে ধর্মপ্রাণ মুসলিম সম্প্রদায় মসজিদে গিয়ে ইফতার ও জামাতে তারাবীহ নামাজ আদায়ে কিছুটা জটিলতা থাকলেও এবছর রয়েছে স্বাভাবিক। আর এই স্বাভাবিক হওয়ার কারণেই প্রতিদিনই ইতালির অনেক মসজিদে মসজিদে চলছে দোয়া ও ইফতার মাহফিল।

অত্যন্ত ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ইতালি রোম তরপিনাওারা জামে মসজিদ প্রাঙ্গনে বৃহওর নোয়াখালী বাংকার সমিতির উদ্যোগে ধর্মপ্রাণ রোজাদারদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।এই ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সভাপতি মো ইব্রাহিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলি মোহন, সিঃ সহ-সভাপতি আনোয়ার আজীম সীমনে, ১নং সহ-সভাপতি
আবুল এহছান মিনু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পারভেজ, প্রচার সম্পাদক সোহেল রানা, সম্মানিত সদস্য সোহেল চৌধুরী, প্রধান সম্নয়ক আব্দুল মাজিদ বাবুল, স্থায়ী সদস্য হাজি আব্দুল ওহাব, রায়হান কামাল, হারুন উদ্দিন জামাল, প্রধান উপদেষ্টা নুরুল আবছার জহিরুল হক আরমি।

আরও উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যাক্তিত্ব হাজি আবুল কালাম, শাহ মোঃ তহিদ কাদের বাংলাদেশ বাংকার সমিতি রোম, প্রগতি ব্যাবসায়ী সমিতি, বাংলাদেশ সম্বলিত ব্যবসায়ী সমিতি রোম ইতালি, বৃহওর নোয়াখালী আওয়ামী লীগ, বৃহওর চট্টগ্রাম সমিতির নেতৃবৃন্দ।

ইফতার মাহফিলে রোমের প্রায় সকল সামাজিক, রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দের সরব উপস্থিতি লক্ষ্য করা যায়।পরিশেষে আয়োজকরা উপস্থিত মুসল্লীদেরকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: