সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইতালির ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধি : অত্যন্ত ধর্মীয় ভাবগাম্ভীর্য পরিবেশের মধ্য দিয়ে বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিসের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাধারন সম্পাদক শাহাদাত হোসাইনের সার্বিক তত্ত্বাবধানে বায়তুল মা’মুর জামে মসজিদে গতকাল ১৫ এপ্রিল অনুষ্ঠিত ইফতার মাহফিলের শুরুতে শুভেচ্ছা বক্তব‍্য রাখেন ভারপ্রাপ্ত সভাপতি শরীফ মৃধা। এরপর বায়তুল মামুর জামে মসজিদর খতিব মাওলানা আব্দুল আজিজ রমজানের গুরুত্ব নিয়ে গুরুত্বপূর্ণ বয়ান করেন। ইফতার মাহফিলে চারশতাধিক ধর্মপ্রান মুসল্লীদের সরব উপস্থিতিতে পুরো মসজিদ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বিশেষ করে ভেনিস কমিউনিটির প্রায় প্রত্যেকটি রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং কমিউনিটি ব্যাক্তিত্বদের উপস্থিতি ছিল চোখে পডার মতো। কোরআন তেলোয়াতের সুরের মূর্ছনায়া গোটা মসজিদে এক অন‍্যরকম ইসলামিক পবিত্র আহব বিরাজ করে।

শুভেচ্ছা বক্তব্যে ভারপ্রাপ্ত সভাপতি শরীফ মৃধা বলেন, কমিউনিটির উন্নয়নে বৃহত্তর কুমিল্লা সমিতি সকলের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করে যাচ্ছে এবং আগামীতে করে যাবে। এসময় তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সাধারন সম্পাদক শাহাদাত হোসাইন তার সংক্ষিপ্ত বক্তব‍্যে সর্বশক্তিমান মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন এবং ইফতার মাহফিলে আগত কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আল্লাহর অশেষ রহমত, তিনি আমাদের সকলকে সুস্থ রেখেছেন ও এমন একটি আমলপূর্ণ স্থানে একত্রিত হওয়ার তৌফিক দান করেছেন। এসময় তিনি আগত সকল অতিথিবৃন্দের মঙ্গল ও সুস্থতা কামনা করেন।

তিনি আশা প্রকাশ করেন, বিগত দিনে বৃহত্তর কুমিল্লা সমিতি যেভাবে কমিউনিটির সকল ভালো মানবিক এবং সেবা মূলক কাজের সাথে ছিল তা আগামীতেও অব্যাহত থাকবে। দীর্ঘ এই পথচলায় বৃহত্তর কুমিল্লা সমিতির পাশে থাকার জন্য তিনি সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এরপর সংক্ষিপ্ত দোয়া ও মোনাজাত শেষে সকল আমন্ত্রিত অতিথিবৃন্দ এক সাথে বসে ইফতারে অংশগ্রহন করেন ।

ইফতার মাহফিলের আয়েজনে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, বৃহত্তর কুমিল্লা সমিতির উপদেষ্টা আবুল কালাম আজাদ, হুমায়ুন কবির, সহ সভাপতি ইউনুছ মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক আজাদ খান, জসীম উদ্দিন, শাওন আহমেদ, অর্থ সম্পাদক কবির হোসাইন, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, প্রচার সম্পাদক নূরে আলম, আপ্যায়ন সম্পাদক সারোয়ার হোসাইন, নজরুল ইসলাম শামীম, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ আব্দুল কাদের প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: