সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ফেসবুকে মেয়ে সেজে প্রেম: শিক্ষককে ডেকে এনে হ`ত্যা

ফেসবুকে মেয়ে সেজে প্রেম, চ্যাটিং। এরই সূত্র ধরে মন দেওয়া-নেওয়া। কিন্তু ওপাশের পুরুষটি যে ছদ্মবরণে ভয়ঙ্কর প্র'তারক, খুনী, তা হয়তো জানতে না মাদরাসা শিক্ষক কাওসার আহমদ (৩০)।তাকে ডেকে এনে হ`ত্যা হলো সিলেট সীমান্তে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাত ১২টার দিকে সিলেটের গোয়াইনঘাট সীমান্তের সংগ্রাম বিওপির পাশ্ববর্তী এলাকা থেকে হাত-পা বাধা অবস্থায় কাওসার আহমদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কাওসার আহমদ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কালাম বহরপুর গ্রামের আব্দুল বাছিরের ছেলে। তিনি ব্রাক্ষণবাড়িয়ার নবীনগর একটি মাদরাসায় শিক্ষকতা করতেন।

এ ঘটনায় হ`ত্যাকান্ডে অভিযুক্ত সামসুল ইসলামকে আটক করেছে পুলিশ।তিনি চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ মিয়ারপাড়া দাদনচক গ্রামের নজরুল ইসরামে ছেলে।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, মেয়ে সেজে ফেসবুক আইডি খুলেন সামসুল ইসলাম। মেয়ে ভেবে তার প্র`তা`রণার ফাঁদে পা দেন। ফেসবুকে চ্যাটিংয়ের সূত্র ধরে নারী পরিচয়দানকারী সামসুলের দেখা করতে আসেন জাফলংয়ে।তাকে সীমান্ত এলাকায় ঘটনাস্থলে দেখা করতে বলা হয়। সেখা পৌছার পর কাওসারকে খেলনা পিস্তল দেখিয়ে হাত-পা বেধে শ্বা’সরু’দ্ধ করে হ’ত্যা করেন সামসুল।

তিনি বলেন, হ’ত্যার পর মরদেহ ফেলে রেখে চলে যান হোটেলে। সেখানে ৯দিন আগে আইনশৃঙ্খলা বাহিনীর লোক পরিচয় দিয়ে উঠেছিলেন। যে কারণে সবাই তাকে সমীহ করে চলতো। নিহতের মোবাইল ফোনের সূত্র ধরে ওই হোটেল থেকে তাকে আটক করা হয়। আটকের পর প্রাথমিকভাবে সে হ’ত্যাকা’ণ্ডের ঘটনা স্বীকার করেছে।

এদিকে, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: