সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ৩ দিনে ৫ লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ::

সিলেটে গত ৩ দিনে ৫টি লাশ উদ্ধার করেছে পুলিশ। পৃথক স্থান থেকে উদ্ধার হওয়া এসব লাশের কোনটির পরিচয় মিলেছে আবার কোনটি অজ্ঞাত রয়ে গেছে। গলাকাটা, ঝুলন্ত, পানিতে ভাসা ও রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় লাশগুলো উদ্ধার করা হয়। রমজান মাসে রহস্যে ঘেরা এসকল মৃত্যু দেখছেন সিলেটবাসী।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের সাকেরপেকেরখাল গ্রামের খাল থেকে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের গলায় কাটা দাগ ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, দুপুর দেড়টার দিকে সাকেরপেকেরখাল গ্রামের পার্শ্ববর্তী হাওরে অজ্ঞাত এক তরুণের লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করি। লাশের গলায় কাটা দাগ ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।
ময়না তদন্তের জন্য লাশটি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি নজরুল।

১৩ এপ্রিল মোট তিনটি লাশ উদ্ধার করা হয়। নগরীর বর্ণমালা পয়েন্টের শামসুদ্দিন কলোনি থেকে বৃদ্ধের লাশ ওই এলাকার মদিনা আবাসিক এলাকার কলোনি থেকে কিশোরী ঝর্ণার ও নগরীর লালবাজারের আল মিনার আবাসিক হোটেল থেকে যুবক খালেদের লাশ উদ্ধার করা হয়।

বুধবার (১৩ এপ্রিল) দুপুর ১টার দিকে নগরীর বাগবাড়ি বর্ণমালা পয়েন্টের সামছুদ্দীনের কলোনি থেকে মুজিবুর রহমান (৭১) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। পরে ময়নাতদন্তের জন্য আমরা লাশ ওসমানী হাসপাতালে পাঠানো হয়।

মৃত ঝর্ণা আক্তার স্বর্ণার বাবা সুনামগঞ্জে জামালগঞ্জ উপজেলার আবুল মিয়া পুলিশকে জানান, স্ত্রী-সন্তানদের নিয়ে বাগবাড়ি মদিনা আবাসিক এলাকায় কলোনিতে থাকতেন। তার মেয়ের মানসিক সমস্যা ছিল। বুধবার দুপুরে ঘরের ভেতরে স্বর্ণার নিথর দেহ ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

একই দিন বিকেল সাড়ে ৪টার দিকে নগরের লালবাজার এলাকার হোটেল আল মিনার আবাসিক হোটেলের চার তালার ৪১৪ নম্বর কক্ষ থেকে খালেদ আহমদ (৩৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার খাটখছ গ্রামের উনু মিয়ার ছেলে।

মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলী মাহমুদ বলেন বৃদ্ধ মুজিবুর রহমান, কিশোরী ঝর্ণা এবং যুবক খালেদ আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে ধারণা করছে।

এদিকে গত মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ১০টার দিকে হরিপুরের খরিচরপুল নামকস্থানে রাস্তার পাশে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ বেলা ১২টা দিকে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। ওসি গোলাম দস্তগীর আহমদ গণমাধ্যমকে বলেন, লাশটি বেলা ১২টার দিকে আমরা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: