সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ২ এলাকাবাসীর সং’ঘর্ষ, সাবেক মেয়র কা’ম’রানের বাসভবনে হা’মলা

সিলেট নগরীর ১৪ নং ওয়ার্ড ও ২৩ নং ওয়ার্ডবাসীর মধ্যে র’ক্তক্ষয়ী সং’ঘর্ষ হয়েছে। এ সময় গো’লাগু’লির ঘটনা ঘটেছে। এ ঘটনায় হা’মলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহম’দ কা’ম’রানের বাসভবনসহ বেশ কয়েকটি বাসা, গাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান। এ সং’ঘর্ষে বেশ কয়েকজন গু’লিবিদ্ধসহ আ’হত হয়েছেন প্রায় ২০ জন।

বুধবার (৬ এপ্রিল) রাত ৮টার দিকে নগরীর ছড়ারপাড় ও মাছিমপুর এলাকার মধ্যে এ সং’ঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পু’লিশের ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (৫ এপ্রিল) মোটরসাইকেল চালানো নিয়ে ছড়ারপাড় ও মাছিমপুরের দুই যুবকের মধ্যে কথা কা’টাকাটি হয়। পরে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়। এর জের ধরে আজ রাত ৮টার দিকে মাছিমপুরের একদল লোক দেশীয় অ’স্ত্রশস্ত্র নিয়ে ছড়ারপাড়ে অ’তর্কিত হা’মলা চালায়।

এ সময় তারা সাবেক মেয়র বদরউদ্দিন আহম’দ কা’ম’রানের বাসায় ইটপাট’কেল নিক্ষেপ করে বাসার জানালা ও সামনে রাখা গাড়ি ভাঙচুর করে। এ ছাড়া তারা বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা বাড়িতে হা’মলা করে। খবর পেয়ে ছড়ারপাড়ের বিপুল সংখ্যক লোক লা’টিসোটা ও দেশীয় অ’স্ত্র-শস্ত্র নিয়ে পার্শ্ববর্তী এলাকা মাছিমপুরের লোকজনকে পালটা ধাওয়া করে।

এ সময় উভ’য় পক্ষের ধাওয়া-পালটা ধাওয়ায় র’ক্তক্ষয়ী সং’ঘর্ষ বাধে। সং’ঘর্ষ চলাকালে উভ’য় পক্ষের মধ্যে ইট-পাট’কেল নিক্ষেপ ও গো’লাগু’লির ঘটনা ঘটে।

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইস’লাম মুনিম বলেন, যারা অ’তর্কিত হা’মলা চালিয়েছে তাদের গ্রে’প্তার করে যেন আইনের আওতায় নিয়ে আসা হয়। এ সময় তিনি সাবেক মেয়র বদর উদ্দিন আহম’দ কা’ম’রানের বাসায় অ’তর্কিত হা’মলা ও ভাঙচুরের তীব্র নিন্দা জানান।

সিলেট মেট্রোপলিটন পু’লিশের উপ পু’লিশ কমিশনার আজবাহার আলী শেখ বলেন, সং’ঘর্ষের খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আপাতত পরিস্থিতি পু’লিশের নিয়ন্ত্রণে রয়েছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য পু’লিশ সর্বদা প্রস্তুত। এ ঘটনায় জড়িতদের বি’রুদ্ধে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: