সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ৩ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হিথ্রোতে ব্রিটিশ এয়ারওয়েজের ১১৫ ফ্লাইট বাতিল!

হিথ্রো বিমানবন্দরে ব্রিটিশ এয়ারওয়েজ ১১৫টি ফ্লাইট বাতিল করেছে, যা সেদেশের পর্যট’কদের জন্য সর্বশেষ আ’ঘাত হিসেবে দেখা হচ্ছে।

মেট্রো ইউকের খবরে বলা হয়, কোভিড-১৯ বৃদ্ধির কারণে সৃষ্ট অ’সুস্থতার মাত্রা বেড়ে যাওয়ার কারণে এ সিদ্ধান্ত নিয়েছে এয়ারলাইনটি। ফলে যাত্রীদের চাহিদা মেটাতে লড়াই করতে হচ্ছে তাদেরকে।

গত তিন বছরের মধ্যে উল্লেখযোগ্য ভ্রমণ বিধিনিষেধ ছাড়াই প্রথম ইস্টার বিরতির অ’পেক্ষায় রয়েছেন হলিডে মেকাররা। কিন্তু রেকর্ড সংখ্যক করো’না সংক্রমণ এবং দীর্ঘস্থায়ী লকডাউনের প্রভাব এই শিল্পকে ক্ষতিগ্রস্ত করেছে যা যাত্রীদের জন্য ক্ষতির কারণ হচ্ছে।

ইংল্যান্ডের অনেক স্কুলে এই সপ্তাহে ছুটি রয়েছে, কিন্তু ১৫ এপ্রিল পর্যন্ত ব্যাঙ্ক হলিডে না থাকায় পরিস্থিতি আরও খা’রাপ হতে পারে বলে আশ’ঙ্কা করা হচ্ছে।

ভ্রমণ নিষেধাজ্ঞা হ্রাস করা সত্ত্বেও বিমানবন্দরগুলোতে দীর্ঘ সারি এবং সীমানা ঝুঁ’কি যাত্রীদের জন্য কয়েক সপ্তাহের জন্য একটি সম্ভাব্য দুঃসংবাদ বয়ে আনছে।

ইজিজেট এই সপ্তাহে ২০০ টিরও বেশি ফ্লাইট বাতিল করতে বাধ্য হয়েছে এবং আরও ৬২ ফ্লাইট গ্রাউন্ড করেছে। কারণ হিসেবে বলা হয়ে ফ্লাইটগুলো পরিচালনার জন্য যথেষ্ট কর্মী নেই৷ মহামা’রির কারণে আরো অনেক রুট কয়েক মাস ধরে বন্ধ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: