সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ৩ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীমঙ্গলে কলেজছাত্রকে ছুরিকাঘাত, দুই আসামি কারাগারে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঝগড়া থামাতে গিয়ে কলেজছাত্রসহ দু’জনকে ছু’রিকাঘাতের ঘটনায় পু’লিশ দুই আ’সামিকে গ্রে’প্তার করেছে।শহরের বিভিন্ন জায়গায় অ’ভিযান চালিয়ে তাদের গ্রে’প্তার করা হয়। গ্রে’প্তারকৃতরা হচ্ছেন পৌর শহরের সুরভি পাড়ার সুরুজ মিয়ার ছে’লে রায়হান উদ্দিন (৩০) ও মন্নান মিয়ার ছে’লে বেলাল মিয়া (২২)।

এর আগে রোববার (৩এপ্রিল) দুপুরে শ্রীমঙ্গল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম বিরাইমপুরের সুরভিপাড়ায় নুরুন বেগমের ছে’লে রায়হানের সাথে তার স্ত্রী’র পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। পাশ্ববর্তী কলেজছাত্র নাইমুর রহমান নাহিদ, তার বন্ধু জাবেদ মিয়া ও ফেরদৌস হাসান রাসেল বিরোধ নিষ্পত্তি করতে এগিয়ে গেলে রায়হানসহ আ’সামিরা তাদেরকে উপর্যুপরি ছু’রিকাঘাত করে।গুরুতর জ’খম অবস্থায় এলাকাবাসী নাহিদ, রাসেল ও জাভেদকে উ’দ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হলে নাহিদ ও জাভেদকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতা’লে পাঠালে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়।

এ ঘটনায় সোমবার ( ৪ এপ্রিল) আ’হত কলেজছাত্র নাইমুর রহমান নাহিদের মামা শফিকুল ইস’লাম বাদী হয়ে সাতজনের নামোল্লেখ করে শ্রীমঙ্গল থা’নায় মা’মলা (০৪(০৪)২০২২২) দায়ের করেন।

শ্রীমঙ্গল থা’নার উপপরিদর্শক(এসআই) সুব্রত জানান, শহরের বিভিন্ন জায়গায় অ’ভিযান চালিয়ে ঘটনায় জ’ড়িত মূল আসামেকে গ্রে’প্তার করা হয়। পরে তাদের এ মা’মলায় গ্রে’প্তার দেখিয়ে আ’দালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

শ্রীমঙ্গল থা’নার ওসি (ত’দন্ত) হু’মযায়ুন কবির বলেন, হা’মলায় ব্যবহৃত ১টি ছু’রি উ’দ্ধার করে জ’ব্দ করা হয়েছে। মা’মলা’টি ত’দন্তাধীন আছে, অন্যান্য পলাতক আসামীদের গ্রে’প্তারে পু’লিশ তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: