সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

থমথমে হরিপুর, সব দোকানপাট বন্ধ

জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই গ্রামবাসীর টানা ৭ ঘন্টা সংঘর্ষের পর জৈন্তাপুরের হরিপুরে থমথমে অবস্থা বিরাজ করছে। পুণরায় সংঘাত এড়াতে একদিনের জন্য হরিপুর বাজারের সব দোকানপাট বন্ধ রেখেছে পুশাসন। এছাড়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রোববার মধ্যরাত থেকে সোমবার সকাল পর্যন্ত হরিপুর বাজারে দুই গ্রামবাসীর সংঘর্ষ হয়। দীর্ঘ এই সংয়ঘর্ষে একতজন নিহত ও শতাধিক ব্যক্তি আহত হয়েছেন। এ ঘটনায় পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে। উত্তেজনা থামাতে সোমবার দুপুরে ঘটনাস্থলে যান সিলেটের জেলা প্রশাসক মজিবর রহমান, পুলিশ সুপার ফরিদ উদ্দিনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত দেড়টার দিকে হরিপুর বাজারে জমি ক্রয় করাকে কেন্দ্র করে জৈন্তাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ এবং হাউদপাড়া বাসিন্দা ও বর্তমান ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রফিক আহমদের পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি এবং উত্তেজনার সৃষ্টি হয়। এঘটনার জের ধরে শ্যামপুর ও হাউদপাড়া গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়েন। সোমবার সকাল ৮টা পর্যন্ত টানা ৭ঘন্টার সংঘর্ষে উভয়পক্ষের শতাধিক ব্যক্তি আহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন পুলিশ সদস্যরা।

এদিকে, সোমবার ভোর হতে সংষর্ষে থামাতে দফায় দফায় মধ্যস্থতাকারীরা চেষ্টা চালান ৷ সকাল অনুমান ৭টার দিকে সংঘর্ষ থামাতে গিয়ে উভয়পক্ষের হামলায় ঘটনা স্থলেই নিহত হন ফতেহপুর ইউপির হেমু ভাটপাড়া গ্রামের ছিফত উল্লার ছেলে হাফিজ মাওলানা সালেহ আহমদ।

ঘটনা নিয়ন্ত্রণে আনতে রাত হতেই অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হলে সকাল ৮টায় পরিস্থিতি পুলিশের পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। বর্তমানে হরিপুর বাজারের পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। দীর্ঘ ১২ঘন্টা পর সিলেট তামাবিল মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়েছে। তবে সোমবার হরিপুর বাজারের সব ব্যবস্থা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে প্রশাসন।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ এ বিষয়ে বলেন, হরিপুর বাজারে বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ মামলা দায়ের করেনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: