সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বাজার তদারকিতে মাঠে জেলা প্রশাসনের ৫ টিম

পবিত্র রমজান মাসে বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং অসাধু ব্যবসায়ীদের ঠেকাতে নগরের বিভিন্নস্থানে অভিযান চালিয়েছে সিলেট জেলা প্রশাসন। রোববার বেলা ২টার পর থেকে ৫টি টিমে বিভক্ত হয়ে নগরের আম্বরখানা, শিবগঞ্জ, মিরাবাজার এলাকায় অভিযান পরিচালিত হয়।

এসময় ওইসব এলাকার ব্যবসায়ীদেরকে স্বাভাবিকমূল্যে পণ্য বিক্রির নির্দেশনা দেওয়া হয়। ব্যবসায়ীদেরকে দোকানে মূল্যতালিকা রাখতে বলা হয়। পাইকারীমূল্য পণ্যক্রয়ের রশিদও সংরক্ষণ রাখার নির্দেশনা দেওয়া হয়। কয়েকটি দোকানে আইনভঙ্গ করায় ১৮ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

টিমগুলোর নেতৃত্বে আছেন স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মো. মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সত্যজিৎ রায় দাস, জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ইমরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আনোয়ার সাদাত।

রোববার পরিচালিত অভিযানসমূহে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সিনিয়র সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার মিতা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার ফাহমিদা সুলতানা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এন, এম, ইশফাকুল কবির, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার মো. জসিম উদ্দিন, ভুক্তা অধিদপ্তরের সিলেট জেলার সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ, সিলেট জেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল ও কার্যনির্বাহী সদস্য মিঠু দাস জয়, জেলা স্যানিটারি ইন্সপেক্টর স্নিগ্ধেন্দু সরকার, বিএসটিআই’র জেলা ইন্সপেক্টর পারভেজ আহমদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, রমজান মাসকে সামনে রেখে একদল অসাধু ব্যবসায়ী দ্রব্যমূল্য বাড়িয়ে দেয়। এদের ঠেকাতে জেলা প্রশাসনের অভিযান নিয়মিত পরিচালিত হবে। ৫টি টিম সবসময় বাজার পরিস্থিতি মনিটরিং করবে। আমাদের অভিযানও নিয়মিত পরিচালিত হবে। তিনি জানান, রমজানে দ্রব্যমুল্য সহনীয় পর্যায়ে রাখার জন্য ও বাজার মনিটরিং এবং ব্যবসায়ীদের সতর্ক করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: