সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বিএনপি নেতাকে জুতাপেটা করার ভিডিও ভাইরাল

সিলেটের বিশ্বনাথ উপজে’লা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়াকে জুতাপে’টা করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। জে’লা বিএনপির সাবেক সহসভাপতি ও সাবেক উপজে’লা চেয়ারম্যান সুহেল আহম’দ চৌধুরী এ জুতাপে’টা করেন।

শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে উপজে’লা সদরে এ ঘটনা ঘটে। শনিবার সারা দিন উপজে’লায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল ওই ভিডিও।

ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, সুহেল আহম’দ বিএনপির সাধারণ সম্পাদক ও অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিলু মিয়ার উদ্দেশে বলছেন, ‘সেক্রেটারি আমি বানিয়েছি। কিগু (কারা) তোরে চিনত? আমা’র লগে তুই বিরোধিতা করস!’ এরপর সুহেল কিছু অশ্লীল গালিগালাজ করে নিজ পায়ের জুতা খুলে লিলু মিয়াকে জুতাপে’টা করেন।

এ ঘটনায় শনিবার বিকেলে লিলু মিয়া বিশ্বনাথ থা’নায় সুহেল আহম’দ চৌধুরীকে প্রধান আ’সামি করে মা’রধরে জ’খম ও চু’রির অ’ভিযোগ এনে মা’মলা করেছেন। মা’মলায় জাহাঙ্গীর আলম নামের এক যুবদল নেতাকেও আ’সামি করা হয়েছে। এ ছাড়া ৭ থেকে ৮ জন অ’জ্ঞাতনামা ব্যক্তিকে আ’সামি করা হয়েছে। বিশ্বনাথ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গাজী আতাউর রহমান মা’মলা দায়েরের বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন।

উপজে’লা বিএনপির এক নেতা বলেন, গত ১১ জানুয়ারি লিলু মিয়া বিশ্বনাথ উপজে’লা বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত হন। উপজে’লা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনে পছন্দের ব্যক্তিদের পদ না দেওয়ার কারণে সুহেল আহম’দ চৌধুরী তাঁর প্রতি ক্ষুব্ধ ও বিরাগভাজন হন।
প্রত্যক্ষদর্শীরা জানান, লিলু মিয়া সিলেটে যাওয়ার জন্য গতকাল রাতে বিশ্বনাথ উপজে’লা সদর থেকে রওনা হচ্ছিলেন। এ সময় সুহেল আহম’দ চৌধুরী তাঁকে গাড়ি থেকে নামিয়ে উপজে’লা সদরের পুরান বাজার এলাকার থা’না ম’সজিদের সামনে নিয়ে জুতাপে’টা করেন।

স্থানীয় বিএনপির একাধিক নেতা-কর্মী জানান, সাবেক উপজে’লা পরিষদ চেয়ারম্যান সুহেল আহমেদ চৌধুরী গত উপজে’লা পরিষদ নির্বাচনে বিএনপির মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়ে পরাজিত হন। নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধিতা করায় তিনি তখন জে’লা বিএনপির সহসভাপতি পদ থেকে বহিষ্কৃত হয়েছিলেন। অন্যদিকে, লিলু মিয়া সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনের সাবেক সাংসদ ও বিএনপির নি’খোঁজ নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী’ তাহমিনা রুশদি লুনার অনুসারী হিসেবে পরিচিত।

নাম প্রকাশ না করার শর্তে বিশ্বনাথ উপজে’লা বিএনপির এক নেতা বলেন, গত ১১ জানুয়ারি লিলু মিয়া বিশ্বনাথ উপজে’লা বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত হন। উপজে’লা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনে পছন্দের ব্যক্তিদের পদ না দেওয়ার কারণে সুহেল আহম’দ চৌধুরী তাঁর প্রতি ক্ষুব্ধ ও বিরাগভাজন হন। এর আগেও একবার ২০১৯ সালের ৬ নভেম্বর রাতে কমিটি নিয়ে দ্বন্দ্বের জের ধরে সুহেল আহম’দ চৌধুরী উপজে’লা বিএনপির সভাপতি জালাল উদ্দিনকে জুতাপে’টা করেছিলেন।

এ বিষয়ে কথা বলার জন্য সুহেল আহম’দ চৌধুরীর মুঠোফোনে একাধিকবার কল করলে তা বন্ধ পাওয়া গেছে।

জানতে চাইলে ভুক্তভোগী লিলু মিয়া আজ রাত ৯টার দিকে প্রথম আলোকে বলেন, ‘সুহেল আহম’দ চৌধুরী গঠনতন্ত্রবিরোধী কাজের জন্য অনেক আগেই বিএনপি থেকে বহিষ্কৃত হয়েছেন। তিনি কেন হঠাৎ এমন আচরণ করেছেন, তা আমা’র জানা নেই।’

বিশ্বনাথ উপজে’লা বিএনপির কমিটি নিয়ে বিরোধের জের ধরে হা’মলা কি না, এমন প্রশ্নের জবাবে লিলু মিয়া বলেন, এমন কিছু নয়। বহিষ্কার হওয়ার পর থেকে বিএনপির সঙ্গে সুহেল আহম’দ চৌধুরীর কোনো সম্পৃক্ততা নেই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: