সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জহির তাহির বিদ্যালয়ে শিক্ষক সংবর্ধনা

জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০০০ ব্যাচের পুনর্মিলনী ও অবসরপ্রাপ্ত শিক্ষকবৃন্দের সম্মাননা প্রদান অনুষ্ঠান বুধবার দুপুরে সিলেট নগরীর দক্ষিণ সুরমা পাঠানপাড়াস্থ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল বাছিত এর সভাপতিত্বে ও এসএসসি-২০০০ ব্যাচের শিক্ষার্থী, ব্যাংকার মনজুর আহমদ খানের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত যথাক্রমে প্রধান শিক্ষক তমাল কান্তি দেব, সহকারী প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক ও অরবিন্দ ভট্টাচার্য্য, সিনিয়র শিক্ষক মোঃ আসাদ খান, মোঃ কাজিম উদ্দিন ও কল্যাণ কুমার ভাট্টাচার্য্য, সহকারী শিক্ষক লোকেশ চন্দ্র সরকার ও শেখর কান্তি দেব, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শিপ্রা রাণী রায়, সহকারী শিক্ষক বিধান রঞ্জন ধর। বক্তব্য রাখেন শিক্ষক আব্দুল কাইয়ুম, ডালিয়া শাহানা, কিশোলয় কিন্ডারগার্টেনের শিক্ষক শমসের সিরাজ সোয়েল।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এসএসসি-২০০০ ব্যাচের শিক্ষার্থী লায়েক আহমদ, রুকসানা, জুবেল, মহন, মামুন, খালিক, জাহাঙ্গীর, সুমন, জুয়েল, শিপন, লায়েক, সাহেদ, সুমন-২, পুলক, জয়, আকমল, ফরহাদ, মুক্তার, কোকন, মাছুম, পাপ্পু, আলমাছ, নাজু, মঞ্জু, জিতেন্দ্র, তোফায়েল, জাকি, মাক্কু, আনোয়ার, সাজন, কবির, সম্পা প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন এসএসসি-২০০০ ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: