সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইতালির বোলোনিয়া ব্রাহ্মনবাড়ীয়া জেলা সমিতির পরিচিতি সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধি: ইতালিতে করোনার প্রভাব কমে যাওয়ার ফলে ইতালিতে বসবাসকারী প্রবাসী বাংলাদেশী পরিবার গুলো তাদের পরিবার পরিজন নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারছেন আনন্দের সঙ্গে। রবিবার ইতালির বোলোনিয়া শহরে বসবাসকারী ব্রাহ্মনবাড়ীয়া জেলার প্রবাসীদের বৃহৎ সংগঠন ব্রাহ্মনবাড়ীয়া জেলা সমিতির নবগঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভা ও প্রীতিভোজ অনুষ্ঠান অত্যান্ত সুন্দর ভাবে প্রায় পাঁচ শতাধিক প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্ঠানকে কেন্দ্র করে বোলোনিয়াতে সকল বাংলাদেশিদের উপস্থিতি মনে হয়েছে প্রবাসে এ যেন এক খন্ড বাংলাদেশ।

রাশেদুল ইসলাম নজরুল এর সভাপতিত্বে মোঃ উজ্জ্বল মিয়ার পরিচালনায় নবগঠিত ব্রাহ্মনবাড়ীয়া জেলা সমিতির পরিচিতি অনুষ্ঠানে পবিত্র কোর্ আন থেকে তেলাওয়াত ,সমবেত জাতীয় সংগীত ও স্বাধীনতা যুদ্ধে নিহত সকল মুক্তিযুদ্ধা সহ সকল শহীদদের স্মরণে নীরবতা পালন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সমিতির প্রধান উপদেষ্টা কার্যকরী কমিটির সকলকে পরিচয় করিয়ে দেওয়া হয় এবং উপদেষ্টা ও অতিথিদেরকে সম্মাননা শুভেচ্ছা পুরস্কার তুলে দেওয়া হওয়া।

পরিচিতি অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা প্রধান উপদেষ্টা রাশেদুল ইসলাম নজরুল,জমুল হুদা চয়ন ,রফিকুল ইসলাম লিটন ,রাজু মিয়া কার্যকরি কমিটির সদস্য ,নবগঠিত কমিটির সভাপতি মোঃ সুমন মিয়া, সিনিয়র সহ সভাপতি মোঃ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক রামিম খান , সাংগঠনীক সম্পাদক মহসিন হাবীব।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃআনোয়ার হোসেন, মোঃকালাম বেপারী ,মোঃ বারেক খান ,মোঃমকবুল হোসেন খোকন, মোঃআলম সরকার রকি ,মোঃহারুন মিয়া ,মোঃরফিক সরদার ,মোঃ সালাউদ্দিন বেপারী ,মোঃ মনির মোল্লা ,মোঃ হাবিবুর রহমান সোহেল ,মোঃ শহীদ হাওলাদার ,মোঃ সাদির মিয়া ,মোঃ মামুন হোসেন শ্যামল ,মোঃবাবুল মিয়া ,মোঃবাদল আহামেদ ,মোঃ আমির হোসেন বিপ্লব ,মোঃ আকরাম হাওলাদার, মোঃনজির আহামেদ ,মোঃ সাহিদ টিটু ,মোঃ ত্রনামুল হক টিটু ,মোঃমাসুদ হাওলাদার ,মোঃ জামিরুল ইসলাম চন্দন, মোঃ আব্দুল সালাম, মোঃ আব্দুল গাফ্ফার ,মোঃ মিন্টু চৌধুরী ,মোঃমনির মিয়া ,মোঃআক্তার হাওলাদার প্রমুখ।
অনুষ্ঠানে বোলোনিয়ার বৃহত্তর কুমিল্লা ,বৃহত্তর ঢাকা , বৃহত্তর ফরিদপুর সহ বিভিন্ন সামাজিক ব্যবসায়ী ও বোলোনিয়া আওয়ামীলীগ বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মোঃহারুন মিয়া মোঃসাতার রাজু মোঃ ফয়সাল আহামেদ মোঃউজ্জ্বল মিয়া মোঃখোকন মোঃরাসেল,মনির হোসেন তপন এর সার্বিক তত্ত্বাবধানে প্রীতিভোজ অনুষ্ঠানে দুপুরের খাবার পরিবেশন করে সকলকে আপ্পায়ন করানো হয়। পরিশেষে উপস্থিত প্রবাসী নারীদের অংশগ্রহণে মিউজিকেল চেয়ার ও বালিশ খেলা অনুষ্ঠিত হয় এবং শিশুকিশোরদের খেলাধুলায বিজয়ীদের দেরকে সমিতির পক্ষ থেকে পুরস্কার তুলে দেন সমিতির নেতৃবৃন্দরা।

নবগঠিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দরা হলেন যথাক্রমে সভাপতি সুমন মিয়া , সিনিয়র সহ সভাপতি এম রহমান মামুন ,সাধারণ সম্পাদক রামিম খান ,সহ সভাপতি মোহাম্মদ হারুন ,মো শামীম ,ইব্রাহিম সরকার ,পাভেল মিয়া ,জাভেদ জাভেদ ,যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বিজয় ,মনির হোসেন তপন ,নিজাম উদ্দিন ,সাংগঠনিক সম্পাদক মহসিন হাবিব ,কোষাদক্ষ এনামুল হক খোকন ,প্রচার সম্পাদক মো কামাল হোসাইন ,দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম সুমন ,মহিলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদিকা নাজনীন আক্তার বেবি ,ধর্ম বিষয়ক সম্পাদক আল আমিন মিয়া ,সমাজকল্লান সম্পাদক আমিনুল ইসলাম ,সম্মানিত সদস্য ফয়সাল আলম ,উজ্জ্বল মিয়া ,বাবুল শিকদার মোর্শেদ ,ওহিদুর রহমান ও মোমিনুল হক।

পরিশেষে অনুষ্ঠানে উপস্থিত সকল প্রবাসীরা এমন সুন্দর আয়োজনের প্রশংসা করেন এবং ব্রাহ্মনবাড়ীয়া জেলা সমিতির সকল কার্যক্রমে সহযোগিতা করবেন বলে আশ্বাস ব্যক্ত করেন। এই সমিতির সফলতা কামনা করেন বিভিন্ন আঞ্চলিক সমিতি ও রাজনৈতিক নেতৃবৃন্দরা। উক্ত অনুষ্টানে উপস্থিত সকল প্রবাসীদের পরিবার ও রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী এবং বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত হওয়াতে ব্রাহ্মনবাড়ীয়া জেলা সমিতির পক্ষ থেকে নবগঠিত কমিটির সভাপতি সাধারণ সম্পদক সকলের প্রাপ্তি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: