সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে তাহেরীর মামলা পিবিআই তদন্তে

সিলেটে ইস’লামি বক্তা গিয়াস উদ্দিন আত-তাহেরীর দায়ের করা মা’মলা পিবিআইকে ত’দন্তের নির্দেশ দিয়েছেন আ’দালত।

বৃহস্পতিবার (৩১ মা’র্চ) সিলেট বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালের (জে’লা ও দায়রা জজ) বিচারক মোঃ আবুল কাশেম এ নির্দেশ দেন।

এর আগে গত বৃহস্পতিবার (২৪ মা’র্চ) দুপুরে আ’দালতে হাজির হয়ে মা’মলার আবেদন করেন তাহেরী। এতে ১৫ জনকে আ’সামি করা হয়।

অগ্রিম টাকা নিয়ে সিলেটের বালাগঞ্জে একটি মাহফিলে না আসার অ’ভিযোগ ছিল গিয়াস উদ্দিন আত-তাহেরীর বি’রুদ্ধে। আ’দালতে মা’মলা দায়েরের পর তিনি বলেন, গত ২২ মা’র্চ আমা’র নামে মিথ্যা প্রচার করে আমা’র সঙ্গে যোগাযোগ না করে আমা’র মান ক্ষুণ্ণ করার জন্য স্টেজ সাজিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। তারা বলেছেন আমি নাকি দাওয়াত রেখে আসিনি। অথচ আমা’র সঙ্গে কোনো যোগাযোগ না করে আমা’র মান-সম্মান ক্ষুণ্ণ করা হয়েছে। আমি এসব প্রতারক ও দুষ্কৃতিকারীদের বিচারের জন্য সিলেটে এসে মহামান্য আ’দালতে মা’মলা দায়ের করেছি। আ’দালত আমা’র আবেদনটি আমলে নিয়েছেন।

গত মঙ্গলবার বালাগঞ্জের পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে আয়োজিত একটি মাহফিলে গিয়াস উদ্দিন আত-তাহেরী অগ্রিম টাকা নিয়ে মাহফিলে উপস্থিত হননি বলে অ’ভিযোগ ওঠে। আয়োজক কমিটির পক্ষ থেকে বলা হয়, মাহফিলে আসা বাবদ তার সহকারীর কাছে দুই ধাপে অগ্রিম ৩৩ হাজার টাকা দেওয়া হয়েছিল। আগের দিন মাহফিল পরিদর্শনও করে গিয়েছিলেন গিয়াস উদ্দিন আত-তাহেরীর এক সহকারী। কিন্তু মঙ্গলবার সকাল থেকে তার সঙ্গে যোগাযোগ করা যায়নি।

মা’মলার আ’সামিরা হলেন- সিলেটের বালাগঞ্জ পৈলনপুরের মইনুল ইস’লাম, হাফিজ মুজিবুর রহমান, ম’সজিদের ই’মাম ও খতিব ক্বারী জয়নাল আবেদীন,সিলেট অনলাইন টিভি নবীগঞ্জের রাজু আহম’দ, ফেইসবুকে লাইভ ও শেয়ারকারী নবীগঞ্জ সদরঘাটের শেখ শাহ’জাহান, ফেইসবুকে লাইভ ও শেয়ারকারী হবিগঞ্জ লাখাই মুড়াকুড়ির আব্দুল কুদ্দুছ নুরী, ফেইসবুকে লাইভ ও শেয়ারকারী তপু তরফদার, ফেইসবুকে লাইভ ও শেয়ারকারী নিজাম আহমেদ আকরাম, ফেইসবুকে লাইভ ও শেয়ারকারী নিজাম উদ্দিন সিদ্দীকি, একে মিডিয়া সিলেট, ফেইসবুকে লাইভ ও শেয়ারকারী নবীগঞ্জের দেওপাড়া সাতাইল গ্রামের আব্দুল আলিমের ছে’লে হাফিজ কা’ম’রুল ইস’লাম জালালি, ফেইসবুকে লাইভ ও শেয়ারকারি বি-বাড়িয়া জে’লার আখাউড়া তুলাই শিমুল গ্রামের শেখ রাসেল, ফেইসবুকে লাইভ ও শেয়ারকারী বি-বাড়িয়া চারগাছ গ্রামের আবদুল ফরহার ছে’লে মোরশেদ শাহ, হবিগঞ্জ জে’লার নবীগঞ্জ থা’নার গু’মগু’মিয়া গ্রামের খালেদ আহম’দের ছে’লে এস.এ শামিম ও টিটিভি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: