সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিক্ষার্থীদের সংঘর্ষে নিউ মার্কেট রণক্ষেত্র

ঢাকা কলেজের শিক্ষার্থীকে মা’রধরের ঘটনাকে কেন্দ্র করে ঢাকা কলেজ এবং টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ককটেল বি’স্ফোরণের ঘটনা ঘটছে। বুধবার (৩০মা’র্চ) রাত নয়টা থেকে ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থীদের মধ্যে সং’ঘর্ষ চলছে। এতে নিউ মা’র্কেট এলাকায় আতঙ্ক বিরাজ করছে। পুরো এলাকা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা কলেজের শিক্ষার্থীরা রড, চাপাতি, হকিস্টিক নিয়ে টিচার্স ট্রেনিং কলেজ ঘেরাও করে ফেলেছে। ঢাকা কলেজের শিক্ষার্থীরা ইট-পাট’কেল মে’রে টিচার্স ট্রেনিং কলেজের গেট ভাঙার চেষ্টা করছে। টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থীরা ভেতর থেকে ককটেল বি’স্ফোরণ করছে ও ইট পাট’কেল ছুড়ছে।

পথচারীরা অ’ভিযোগ করেছেন, ঢাকা কলেজের শিক্ষার্থীরা পথচারীদের থেকে মোবাইল ছিনিয়ে নিচ্ছে। এছাড়া বাইক চালকদের মা’রধর করে তাদের হেলমেট কেড়ে নিচ্ছে।

ঢাকা কলেজের এক শিক্ষার্থী জানান, ঢাকা কলেজের নর্থ হলের তিন শিক্ষার্থীকে টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থীরা মা’রধর করে। এরপর নর্থ হলের শিক্ষার্থীসহ ঢাকা কলেজের অন্যান্য হলের শিক্ষার্থীরা এসে টিচার্স ট্রেনিং কলেজে হা’মলা শুরু করে। তবে কী’ কারণে ওই তিন জনকে মা’রধর করা হয় তা জানা যায়নি।

নিউ মা’র্কেট থা’নার ইন্সপেক্টর গিয়াসউদ্দিন বলেন, ঘটনাস্থলে আমাদের পুরো ফোর্স এখনও আসেনি। আম’রা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: