সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ৩ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মিলান বিএনপির আলোচনা সভা

ইতালি প্রতিনিধি : ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে মিলান বিএনপি। রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্ট অনুঠিত সভায় প্রথমে পবিত্র কোরআন থেকে তেলোয়াত, বাংলাদেশের জাতীয় সংগীত এবং বিএনপির দলীয় সংগীত এর মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

মিলান বিএনপির সভাপতি হুসাইন মোঃ মনির এর সভাপতিত্তে ও মিলান বিএনপির সাধারণ সম্পাদক সরদার আসাদুজ্জামান রিপন এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব শাহ আলম, সহ সভাপতি ওসমান গনি, লিয়াকত মৃধা,সজীব কাজি, সরদার মামুন , খান সাইদুর, সিনিঃযুগ্ন সাধারণ সম্পাদক মির হোসেন বিপ্লব সাংগঠনিক সম্পাদক রুহিন আহমেদ, যুবদলের সিনিঃ সহ সভাপতি কাজি রুবেল, রবিন শিকদার, সাধারণ সম্পাদক খান রাজু ,যুগ্ন সাধারণ সম্পাদক মামুন আহমেদ, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সেলিম আহমেদ প্রমুখ।

উপস্থিত ছিলেন আসারফ আলম,সোহেল কবিরাজ, আবদাল হোসেন, জমির হোসেন সহ মিলান বিএনপি যুবদল স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ। আলোচনা সভায় বক্তারা , স্বাধীনতার ঘোষক , স্বাধীনতার স্থপতি , রণাঙ্গনের বীর , শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর স্মৃতি চারণ করেন। যিনি জীবনের মায়া ত্যাগ করে সর্বোচ্চ ঝুঁকি নিয়ে দেশের স্বার্থে বাংলাদেশকে আলাদা রাষ্ট্র ঘোষণা করেন।আবার একটি গণআন্দোলনের মাধ্যমেই বাক স্বাধীনতা, গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে ।

পরিশেষে স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সকল শহীদদের রুহের মাগফিরাত এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: