সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে যুবলীগ মনফালকনে

ইতালি প্রতিনিধি : ইতালি আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়ার আহবায়ক কমিটির আয়োজনে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত অনুষ্ঠানে মনফালকনে আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রাফিক লিটন এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সোহাগ মুন্সি এর পরিচালনায়,অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত,জাতীয় সংগীত পরিবেশন করা হয় এবং সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্হিত ছিলেন ইতালি আওয়ামী যুবলীগ মনফালকন এর যুগ্ম আহবায়ক মামুন আল রশিদ, বিশেষ বক্তা যুগ্ম আহ্বায়ক এমডি জনি মিয়া, সুজন হাওলাদার এবং আহবায়ক কমিটির সদস্য হাজী শহীদুল হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির সদস্য রাহাদ খান, আশরাফ উদ্দিন, শাহ আলম হাওলাদার, মোঃ মোস্তাক, ফারুক ফকির সুমন, তাপস মিয়া, মাহবুব আলম মাসুদ, এম.ডি স্বপন, নাজমুল হাসান, হাবিবুর রহমান সহ সামাজিক রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দরা।

বক্তারা তাদের বক্তব্যে বলেন ১৯৭১সালের ২৫শে মার্চ পাকিস্তানের পাক হানাদার বাহিনী অপারেশন সার্চ লাইটের নামে কালো রাত কায়েম করে, বাংলার জনগনের উপর যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলো। তখন জাতির জনক, স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি বক্তব্যের মাধ্যমে যুদ্ধের সুচনা হয়।যাদের আত্ম ত্যাগে আমরা পেয়েছি স্বাধীনতা তাদের রুহের মাগফেরাত কামনা করে আলোচনা শেষে বিশেষ মোনাজাতের মপিড্ডি দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: