সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ১৩ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবার সিলেটে আসব, আশা মুহিতের

সিলেটের সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সিলেট-১ আসনের সাবেক সংসদ ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

চারদিনের সফর শেষে শুক্রবার সিলেট ত্যাগকালে এক বিবৃতিতে সাবেক অর্থমন্ত্রী বলেন- প্রায় দুই বছর পর গত ১৪ মা’র্চ আমি সিলেটে আসি। এর ঠিক দুই বছর আগে ২০২০ সালে জাতির পিতা জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী’র অনুষ্ঠানে যোগ দিতে আমি সিলেটে এসেছিলাম। মাঝখানে দুটি বছর মহামা’রী করো’না ভাই’রাসের কারণে আমি সিলেটে আসতে পারিনি। আমি নিজেও এই করো’না ভাই’রাসে আ’ক্রান্ত হয়েছিলাম। যাই হোক দুই বছর পর এবারো জাতির পিতার জন্মবার্ষিকী’র অনুষ্ঠানে সিলেটে থাকতে পেরে এবং সিলেটের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও আমা’র দুই নাতনীকে নিয়ে বঙ্গবন্ধুর জন্ম’দিনের কেক কাটতে পেরে এবং শি’শুদের নিয়ে জাতীয় শি’শু দিবস উদযাপন করতে পেরে আমি খুবই আনন্দিত।

একই সাথে, ১৪ মা’র্চ রাতে সিলেটে পৌঁছার পর থেকে গত চারদিন সিলেট আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সিটি কর্পোরেশন, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সর্বোপরি সিলেটের সকল স্তরের জনগণ আমা’র প্রতি যে ভালোবাসা, সম্মান দেখিয়েছেন এরজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। ৮৮ বছর বয়সে এসে জন্মভূমিতে এমন সম্মান পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার।

দীর্ঘদিন ধরেই সিলেটে আসার জন্য আমা’র খুব ইচ্ছা হচ্ছিল। প্রায়ই আমা’র ছে’লে শাহেদকে বলতাম আমাকে সিলেটে নিয়ে যাওয়ার জন্য। কিন্তু চিকিৎসকদের অনুমতি না থাকায় আসা হয়নি। গত ৫ মা’র্চ রুটিন চেকআপের জন্য আমাকে হাসপাতা’লে ভর্তি করা হয়। ছয়দিন হাসপাতা’লে থাকার পর গত ১১ মা’র্চ বাসায় ফিরেই আমি সিলেটে আসার জন্য আমা’র ছে’লেকে বলি। পরে সে ১৪ মা’র্চ আমাকে সিলেটে নিয়ে আসে।

দুইবছর পর সিলেটে এসে দেখলাম এই করো’না পরিস্থিতির মধ্যেও সিলেটে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং প্রচুর উন্নয়ন কর্মকা’ণ্ড চলমান রয়েছে। এজন্য আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই চারদিনে সিলেটের অনেক প্রিয়জনের সাথেই দেখা হয়েছে, আবার অনেকের সাথেই দেখা করার সুযোগ হয়নি। ইনশাআল্লাহ খুব শিগগিরই আবার সিলেটে আসব, দেখা হবে, কথা হবে সকলের সাথে। আপনাদের জন্য দোয়া রইল। আমা’র জন্য সবাই দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: