সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

“জাতির পিতার আদর্শকে ধারণ করে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে” – মুহিবুর রহমান মানিক এম.পি

সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের চিরন্তন চেতনার বাতিঘর তাঁর আদর্শকে বুকে ধারণ করে বিজ্ঞান মনস্ক মানুষ হয়ে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীন স্বার্বভৌম বাংলাদেশ দিয়ে গেছেন তাঁর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তি অর্জন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে শিক্ষার্থীদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে।

তিনি আজ গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজে জাতির পিতার ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথা বলেন।

এ উপলক্ষে কলেজে স্থাপিত জাতির পিতার ম্যুরাল আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। প্রধান অতিথি তিনি অন্যান্য অতিথিদের নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ও জন্মদিনের কেক কাটেন এবং বসন্তবরণ ও পিঠা উৎসবের শুভ উদ্বোধন করেন ।

কলেজ অধ্যক্ষ মো. সুজাত আলী রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত জন্মদিনের অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব ফজলুর রহমান, কলেজ গভর্ণিং বডির সভাপতি জনাব এডভোকেট মো: রাজ উদ্দিন, বিশিষ্ট সাংবাদিক জনাব তাপস দাশ পুরকায়স্থ, ছাতক উপজেলার ভাইস চেয়ারম্যান আবু সাদাত মো. লাহিন, যুক্তরাজ্য প্রবাসী প্রাক্তন ছাত্র নেতা গয়াছুর রহমান, শামসুল ইসলাম, খালেদ হাসান, আব্দুস সামাদ, উপাধ্যক্ষ মহী উদ্দিন, অধ্যাপক রমেন্দু বিকাশ দে, সুধাংশু কুমার চন্দ, শামসুন নাহার বেগম, মো. তৈমুছ আলী, বরণ কুমার চৌধুরী, রতিলাল রায়, রফিকুল ইসলাম, কৃপা সিন্ধু দাস, জান্নাত আরা খান, সনজিৎ নারায়ণ চৌধুরী, মো. আকবর আলী, মো. আমিন উদ্দিন, বাবুল চন্দ্র দেব, নজরুল ইসলাম, শিল্পী সমাজপতি, খলিলুর রহমান, মফিজুল ইসলাম, প্রদর্শক চন্দন চন্দ্র দেবনাথ ও আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

পরে প্রধান অতিথি গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের সুবর্ণজয়ন্তী ও পূনর্মিলনী-২০২২ এর রেজিস্ট্রেশন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: