সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘চাঁদা নয়, বউ উদ্ধারের বিনিময়ে আড়াই লাখ টাকা চেয়েছিলাম’

আড়াই লাখ টাকা না দেয়ায় এফ.আর হিমাচল পরিবহনের একটি এসি বাস গত ৯ দিন ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফট’কে আ’ট’কে রেখেছিলেন শাখা ছাত্রলীগকর্মী মেহেদী। গত ৬ মা’র্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এফ.আর হিমাচল পরিবহন (ঢাকা মেট্রো-ব; ১৫৭১-২২) বাসটি পুরান ঢাকার তাঁতিবাজার এলাকা থেকে এনে বিশ্ববিদ্যালয়ের সামনে আ’ট’কে রাখেন তিনি।

এ বিষয়ে এফ.আর পরিবহনের এমডি নোমানের অ’ভিযোগ, তাঁতিবাজার মোড় থেকে কোন কারণ ছাড়াই জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কয়েকজন কর্মী আমা’র গাড়ি বিশ্ববিদ্যালয় গেটে নিয়ে যায়। পরবর্তীতে মেহেদী নামের একজন আমা’র কাছে আড়াই লাখ টাকা দাবি করে। টাকা না দেওয়া পর্যন্ত গাড়ি ছাড়া হবে না বলে জানায়।

তিনি বলেন, আমি তাকে বলি আপনি আমা’র কাছে টাকা পান এমন কোন প্রমাণ দেখাতে পারেন তাহলে আমি আপনাকে ডাবল টাকা দেবো। তখন সে আমাকে বলে আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সেক্রেটারি আকতার হোসেনের সবচেয়ে কাছের লোক। আমাকে কেউ কিছু করার ক্ষমতা নেই। টাকা না দিয়ে যদি এই নিয়ে বাড়াবাড়ি বা থা’নায় অ’ভিযোগ করি তাহলে আমাকে দেখে নেবে।

তবে ছাত্রলীগ নেতা মেহেদি চাঁদা দাবির বিষয়টি অস্বীকার করেছেন। মেহেদি বলেন, বাস মালিক নোমানের বউ আমা’র এলাকার এক ছে’লের সাথে চলে গিয়েছিল। পরে সে আমাকে আমাকে বলেছিল, তার বউকে তার কাছে এনে দিতে পারলে আমাকে বাইক, কক্সবাজারের এয়ার টিকেট, আমা’র গার্লফ্রেন্ডকে স্বর্নের চেইন ও ৪ দিন থাকা খাওয়ার খরচসহ আরো টাকা তেবে।

‘‘পরে আমি নোমানের বউকে কৌশলে তার কাছে এনে দিয়েছিলাম। ২০ দিন নতুন করে ঘর সংসার করে পরে নোমানের বউ আবার নোমানকে ছেড়ে পালিয়ে যায়। এখন আমা’র কাজের পাওনা আমাকে দিতে হবে। নোমান টাকা না দিয়ে পালিয়ে চলে যাওয়াতে তাকে আর খুঁজে পাইনি। তারপর তাকে না পাওয়াতে তার গাড়ি আ’ট’কিয়ে রেখেছি। নোমান টাকা দিয়ে গাড়ি নিয়ে যাক।’’

জানা যায়, গত ৬ মা’র্চ শাখা ছাত্রলীগ কর্মী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের দর্শন বিভাগের ছাত্র মেহেদীও তার সহপাঠীরা মিলে তাঁতীবাজার থেকে বাসটি আ’ট’ক করে আনে। ৯ দিন যাবত বিশ্ববিদ্যালয়ের সামনে বাসটি আ’ট’ক করে রাখার পর আজ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফট’কের সামনে থেকে প্রক্টরিয়াল টিমের মধ্যস্থতায় বাসটি থা’নায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম আকতার হোসাইন বলেন, এ ব্যাপারে গতকাল আমাদের ফাঁড়ির ইনচার্জ আমাকে অবগত করলে আমি বলে দিয়েছি- এর সাথে আমি এবং আমা’র সভাপতির কোন সংশ্লিষ্টতা নেই।

তবে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কা’মাল দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, আম’রাও কিছুদিন যাবৎ বাসটি গেটের সামনে দেখতে পাওয়ায় বিষয়টি নিয়ে আমি কোতোয়ালি থা’নার ওসি ও ক্যাম্পাস ফাঁড়ির ইনচার্জ নাহিদুল ইস’লামের সাথে কথা বলেছি। যেন বাসটিকে এখান থেকে দ্রুত সরিয়ে নেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: